Connect with us

Cricket News

IPL 2022: দলের অবস্থা শোচনীয়, এরই মধ্যে আইপিএলকে বিদায় জানালেন আম্বাতি রাইডু!!

Advertisement
Advertisement

কি হচ্ছে চেন্নাই সুপার কিংসের অন্দরমহলে? কখনো মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার ঘোষণা দিচ্ছেন তো কখনো আম্বাতি রাইডু আইপিএল থেকে অবসর গ্রহণের ঘোষণা! চলমান রত আইপিএলে চেন্নাই সুপার কিংস যেন ভারসাম্যহীন দল। আইপিএল শুরু হওয়ার পূর্বে দলের নেতৃত্ব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তার স্থানে হলুদ বাহিনীর নতুন অধিনায়ক নিযুক্ত হন রবীন্দ্র জাদেজা।

তবে ধারাবাহিক ব্যর্থতার পর তিনি ফের নেতৃত্ব তুলে দেন মহেন্দ্র সিং ধোনির হাতে। এর পরের ম্যাচেই চোটের কারণে আইপিএলের পুরো আসর থেকে বসে যেতে হয়েছে রবীন্দ্র জাদেজাকে। এবার অবশ্য আইপিএলের চলতি আসরে ঘটল আরও একটি বড় ঘটনা। হঠাৎই আইপিএল ক্যারিয়ার থেকে অবসর নেওয়ার ঘোষণা করে বসলেন সিএসকের নির্ভরযোগ্য ব্যাটসম্যান আম্বাতি রাইডু। এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি টুইটও করেছিলেন তিনি। তবে কিছুক্ষণের মধ্যেই সেই টুইট ডিলিট করে দেন তিনি।

যেখানে আম্বাতি রাইডু লিখেছিলেন, ‘আমি সকলকে খুশি মনে জানাতে চাই যে, এটাই আমার শেষ আইপিএল মরশুম হতে চলেছে। আমি ১৩ বছর ধরে দুই দারুণ দলের হয়ে এই টুর্নামেন্টে খেলা অনেক উপভোগ করেছি। অন্তর থেকে মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকের দারুণ সফরের জন্য অনেক ধন্যবাদ জানাতে চাই।’ এরপর আম্বাতি রাইডু নিজের মেসেজ ডিলিট করে দিয়ে ফের একবার সাসপেন্স তৈরি করেছেন। আইপিএলের মেগা আসর সমাপ্তির পথে, এমন পরিস্থিতিতে চেন্নাই দলের মধ্যে অন্তঃকলহ রীতিমত অবাক করেছে ক্রিকেটপ্রেমীদের।

Advertisement

#Trending

More in Cricket News