Connect with us

Cricket News

IPL 2021: আইপিএলের ইতিহাসে চেন্নাই সুপার কিংসের হয়ে সবচেয়ে খারাপ প্রদর্শন করেছেন এই ৫ ক্রিকেটার

Advertisement
Advertisement

৩ বারের আইপিএল শিরোপা জয়ী দল চেন্নাই সুপার কিংস আইপিএল ইতিহাসে সব চাইতে বেশি ম্যাচ জেতার রেকর্ড গড়েছে মহেন্দ্র সিং ধোনির অধীনে। চেন্নাই সুপার কিংসের পথ চলার ইতিহাসে এমন অনেক ক্রিকেটার দলে অন্তর্ভুক্ত হয়েছেন যারা দলের জন্য নিজের সর্বোচ্চটা দিয়েছেন। করে গেছেন একের পর এক অনবদ্য রেকর্ড। কিন্তু আজ আমরা এমন ৫ জন ক্রিকেটার সম্পর্কে জানব যারা আইপিএল ইতিহাসে চেন্নাই সুপার কিংসের হয়ে জঘন্যতম পারফরম্যান্স করেছেন।

Advertisement

১. জর্জ জন বেইলি: অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক জর্জ বেইলি ২০০৯ সালে চেন্নাই সুপার কিংস দলের অন্তর্ভুক্ত হন। অস্ট্রেলিয়ার হয়ে সংক্ষিপ্ত ওভারে অধিনায়কত্ব করেছেন তিনি। কিন্তু আইপিএলে এসে চেন্নাই সুপার কিংসের হয়ে মাত্র চারটে ম্যাচ খেলে ২০.২৫ গড়ে রান করেছিলেন জর্জ জন বেইলি। ২০১৪ এবং ২০১৫ সালে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে আইপিএল খেলেন জর্জ জন বেইলি।

২. ঋদ্ধিমান সাহা: ভারতীয় অন্যতম সেরা উইকেট রক্ষক ঋদ্ধিমান সাহা ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের অংশ ছিলেন। তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে ১১ টি ম্যাচ খেলে ১৪৪ রান সংগ্রহ করেছিলেন। ২০১৪ সালে তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের অংশ হন।

৩. ক্রিস মরিস: গতি দানব এই পোলার সাড়ে তিন কোটি টাকার বিনিময়ে ২০১৩ সালে চেন্নাই সুপার কিংসের অংশ হিসেবে যুক্ত হন দলে। তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে ১৬টি ম্যাচ খেলে মাত্র ১৫টি উইকেট দখল করেন।

৪. অ্যান্ড্রু টাই: ২০১৫ সালে মাত্র কুড়ি লাখ টাকার বিনিময় চেন্নাই সুপার কিংসে খেলার সুযোগ পান অ্যান্ড্রু টাই। কিন্তু খারাপ পারফরম্যান্সের দরুন চেন্নাই সুপার কিংস থেকে ছিটকে যান তিনি। এরপর আবার ২০১৮ সালে যুক্তহন চেন্নাই সুপার কিংসের সাথে। তিনি ২০১৮ সালে মাত্র ৬টি ম্যাচ খেলে ১২টি মূল্যবান উইকেট তুলে নিয়েছিলেন।

৫. রবীচন্দ্রন অশ্বিন: শুনতে অবাক লাগলেও এটাই সত্যি হয়েছে রবীচন্দ্রন অশ্বিনের ক্ষেত্রে। প্রথম থেকে চেন্নাই এর সাথে যুক্ত থাকলেও খারাপ পারফরম্যান্সের জন্য ২০১৫ সালে দল থেকে অপসারণ করা হয় রবীচন্দ্রন অশ্বিনকে। তার স্থানে স্পিনার হিসেবে সুযোগ পান হরভজন সিং।

Advertisement

#Trending

More in Cricket News