IPL 2020

আইপিএল অনুষ্ঠিত হওয়ার সুযোগ আছে, IPL নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা BCCI-এর

করোনা সংক্রমণ রুখতে প্রথমে ২১ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছিলো দেশজুড়ে। তবে পরিস্থিতির কোনো পরিবর্তন না দেখে সেই সময়সীমা বাড়িয়ে ৩রা মে ঘোষিত হয়েছে। যার ফলে এবার অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ।

প্রথমে ২৯শে মার্চ শুরু হওয়ার কথা থাকলেও লকডাউনের জেরে তা স্থগিত রাখা হয় ১৪ই এপ্রিল পর্যন্ত, এরপর তা ১৫ই এপ্রিল শুরুর কথা জানা গেছিল। তবে আবারও লকডাউনের সময়সীমা বাড়ার ফলে আইপিএল কবে অনুষ্ঠিত হবে তা সবার জন্যেই এখন অজানা। খবর সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিসিসিআই এর তরফ থেকে সব ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কথা বলা হয়েছে। এরপর অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করে দেওয়া হতে পারে আইপিএল এমনটাই জানিয়েছে বিসিসিআই।

সংবাদ মাধ্যমকে এক ফ্র্যাঞ্চাইজি কর্তা জানিয়েছেন যে, “বিসিসিআই আমাদের জানিয়েছে কিছু সময়ের জন্য আইপিএল স্থগিত থাকছে। তবে তারা আশা করছেন বছরের শেষে পরিস্থিতি স্বাভাবিক হলে আবার সুযোগ আসবে।” তবে আইপিএল অনুষ্ঠিত হওয়ার একটি সুযোগ হতে পারে এই বছরের সেপ্টেম্বর ও নভেম্বরে, যদি অস্ট্রেলিয়া ও আইসিসি টি২০ বিশ্বকাপে সূচি বদলাতে রাজি হয়। এছাড়া ছয় সপ্তাহের মধ্যে আইপিএল শেষ করতে হবে সেপ্টেম্বর ও অক্টোবরের শুরুর মধ্যে।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button