Connect with us

Cricket News

Virat Kohli: “যে মুহূর্তে কোহলির পতন শুরু হবে আর নিজের পায়ে দাঁড়াতে পারবেন না তিনি!” পাক ক্রিকেটারের ভবিষ্যৎবাণী এখন সত্য হচ্ছে

Advertisement
Advertisement

কোহলির এই খারাপ ফর্মের মধ্যেই তাঁকে নিয়ে ২০২১ সালে পাক প্রাক্তনী মহম্মদ আসিফের এক ভবিষ্যৎ বাণী এখন ভাইরাল হয়েছে। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ আসিফ ২০২১ সালে নিজের ইউটিউব চ্যানেলে শচীন টেন্ডুলকার এবং বিরাট কোহলির মধ্যে কে সেরা সেই বিষয়ে একটি প্রতিবেদন তৈরি করেছিলেন। যেখানে শচীন টেন্ডুলকারের সঙ্গে বিরাট কোহলির ব্যাটিং কৌশলের মধ্যে একাধিক টেকনিক্যাল ফল্ট খুঁজে বের করেছিলেন মোহাম্মদ আসিফ। ইউটিউব চ্যানেলে তিনি স্পষ্ট বলেছিলেন,”যে মুহুর্তে কোহলির পতন শুরু হবে সেই মুহূর্ত থেকে আর কখনো উঠে দাঁড়াতে পারবেন না বিরাট কোহলি।”

Advertisement

বিগত তিন বছর ধরে বিরাট কোহলির ব্যাটে লম্বা ইনিংস দেখেনি ক্রিকেট বিশ্ব। তবে ধারাবাহিকভাবে আন্তর্জাতিক ক্রিকেটে পারফরম্যান্স করেছিলেন তিনি। বর্তমানে আইপিএলের আসরে এসে ব্যাটিং ব্যর্থতা তাকে যেন ঘিরে ধরেছে। একের পর এক ম্যাচে ব্যর্থতার রেকর্ড গড়েছেন বিরাট কোহলি। ইতিমধ্যে আইপিএলের মেগা আসরে খেলে ফেলেছেন ৯টি ম্যাচ। যার মধ্যে ৫ ইনিংসে দশের গণ্ডি পার করতে পারেননি বিরাট কোহলি। চলতি আইপিএলে ৯ ইনিংসে কোহলি ১৪ গড়ে মাত্র ১২৮ রান করেছেন বিরাট কোহলি।

মোহাম্মদ আসিফ তার ইউটিউব চ্যানেলে বলেছিলেন, “টেকনিক্যাল ভাবে বিরাট কোহলির চেয়ে অনেক এগিয়ে রয়েছেন শচীন টেন্ডুলকার। তাই এই দুই ক্রিকেটারের মধ্যে কখনোই তুলনা করা উচিত নয়। অনেকেই শচীনের থেকে বিরাট কোহলিকে এগিয়ে রাখেন। তবে আমার এমনটা মনে হয় না। শচীন টেন্ডুলকার সর্বদা উপরের হাতে নির্ভর করে শর্ট নির্বাচন করতেন। সেখানে বিরাট কোহলি তাঁর নিচের হাতে নির্ভর করে শর্ট নির্বাচন করেন। তিনি আরও বলেছিলেন, যতদিন বিরাট কোহলির নিজের ফিটনেস ধরে রাখতে পারবেন ঠিক ততদিন ধারাবাহিকভাবে পারফরম্যান্স করতে পারবেন তিনি। একবার তার ব্যাটে রান আসা বন্ধ হয়ে গেলে আর কখনোই ফর্মে ফিরতে পারবেন না তিনি।”

বর্তমান সময়ে বিরাট কোহলির ধারাবাহিক ব্যর্থতা দেখে মোহাম্মদ আসিফের করা ভবিষ্যৎবাণী আরো একবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার ভবিষ্যৎ বাণী অক্ষরে অক্ষরে মিলে গেছে বর্তমান সময়ে বিরাট কোহলির ধারাবাহিক ব্যর্থতায়।

Advertisement

#Trending

More in Cricket News