Connect with us

Cricket News

IPL 2022: জমে গেল প্লে-অফের লড়াই, হায়দ্রাবাদ পরাজিত হতেই পাল্টে গেল পুরো সমীকরণ!

Advertisement
Advertisement

চলমান রত আইপিএলের মেগা আসরে একের পর এক বিস্ময়কর ঘটনা ঘটে চলেছে। এক সময় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা কলকাতা নাইট রাইডার্স প্লে-অফে লড়াই থেকে ছিটকে গেছে তো আইপিএলের সবচেয়ে সফল দুটি দল (মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস) প্রথম এবং দ্বিতীয় দল হিসেবে ইতিমধ্যে প্লে-অফে লড়াই থেকে বাদ পড়েছে। অন্যদিকে, চলতি আইপিএলে অংশগ্রহণকারী দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি বর্তমানে প্লে-অফে যাওয়ার লড়াইয়ের শীর্ষস্থান দখল করে রয়েছে।

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে নেমেছিল দিল্লি ক্যাপিটালস। চলতি আইপিএলে প্রথম দুটি ম্যাচে হেরে কিছুটা ব্যাকফুটে ছিল হায়দ্রাবাদ। তবে টানা পাঁচ ম্যাচ জেতার পর রীতিমতো নজর কেড়েছিল দলটি। অন্যদিকে, ধারাবাহিকতার অভাবে যেন দিনদিন ব্যাকফুটে চলে যাচ্ছিল দিল্লি ক্যাপিটালস। তবে দলের ডেভিড ওয়ার্নারের আগমন যেন পাল্টে দিয়েছে পুরো দলের ছবিটি। গতকাল গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদকে পরাজিত করে পেলে অপর দিকে আরও একধাপ এগিয়ে গেল দিল্লি ক্যাপিটালস।

গুরুত্বপূর্ণ ম্যাচে হায়দ্রাবাদকে ২১ রানে পরাজিত করার সুবাদে ১০ পয়েন্ট নিয়ে এক লাফে হায়দ্রাবাদকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে দিল্লি ক্যাপিটালস। এছাড়া পরাজয়ের ফলে একধাপ পিছিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে পৌঁছে গেছে সানরাইজ হায়দ্রাবাদ। যথারীতি ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে গুজরাট টাইটান্স। ১৪ পয়েন্ট নিয়ে এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে লখনউ সুপার জায়েন্টস। ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে রয়েছে যথাক্রমে রাজস্থান রয়্যালস এবং রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

Advertisement

#Trending

More in Cricket News