Connect with us

Cric Gossip

Gautam Gambhir: ১০০ রানের দাম কখনো ৩ কোটি টাকা হতে পারে না! কেন ফ্রিতে IPL খেলেছিলেন গম্ভীর?

Advertisement
Advertisement

আইপিএলের ইতিহাসে গৌতম গম্ভীর একমাত্র ব্যক্তি যিনি আইপিএলে ফ্রাঞ্চাইজির প্রত্যাশা পূরণ করতে না পেরে প্রাপ্য টাকা ফিরিয়ে দিয়েছিলেন। এই প্রসঙ্গ নিয়ে মুখ খুলতেই রীতিমত ভাইরাল হয়েছেন গৌতম গম্ভীর। অনেকেই হয়তো জানেন না, ২০১৮ সালে অর্থাৎ আইপিএলে নিজের ক্যারিয়ারের শেষ আসরে দলের সাথে চুক্তির এক টাকাও গ্রহণ করেননি গৌতম গম্ভীর। কিন্তু কেন?

এই প্রসঙ্গে গৌতম গম্ভীর বলেন,”২০১৮ সাল আইপিএলে আমার ক্যারিয়ারের শেষ আসর ছিল। কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দিল্লি ডেয়ারডেভিলসের জার্সিতে মাঠে নামি আমি। যথারীতি দলের নেতৃত্বেও আমিই ছিলাম। ওই মরশুমে দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে আমি তিন কোটি টাকায় চুক্তিবদ্ধ হয়েছিলাম (২.৮০ কোটি টাকা)। তবে দিল্লির জার্সিতে নিজের নামের পাশে মোটেও সুবিচার করতে পারেনি আমি। মাত্র ১০০ রান করার দাম কখনো ৩ কোটি টাকা হতে পারে না। আর সেই কারণে দিল্লির কাছ থেকে একটি টাকাও গ্রহণ করিনি আমি।”

তিনি আরও বলেন,”আইপিএলের আসরে এমন অনেক ক্রিকেটার দেখা যায় যারা একটি দুটি ম্যাচ বাদে বাকি সব কটি ম্যাচ ড্রেসিং রুমে বসে সময় কাটায় অথচ আইপিএলের মেগা আসর শেষে কোটি কোটি টাকা নিয়ে বাড়ি ফেরে। আমার সামনেও ঠিক একই রকম সুযোগ ছিল। চাইলে আমিও কোটি কোটি টাকা নিয়ে ঘরে ফিরতে পারতাম। তবে সারাজীবন আমার মধ্যে অপরাধবোধ কাজ করত যে, ১০০ রান করার জন্য আমি ৩ কোটি টাকা নিয়েছি। আমি দলের চাওয়া পূরণ করতে পারিনি। তাই টাকাটাও আমার প্রাপ্য ছিল না।”

Advertisement

#Trending

More in Cric Gossip