Connect with us

Cricket News

LSG Vs DC: সর্বনাশ! আজ লখনউ-এর বিরুদ্ধে দিল্লি শিবিরে যোগ দিতে চলেছেন এই দুই বিধ্বংসী ক্রিকেটার

Advertisement
Advertisement

গতকাল আইপিএলের উত্তেজনাপূর্ণ ম্যাচ শেষ হতে না হতে আজ আরও এক রোমাঞ্চকর ম্যাচের সাক্ষী হতে চলেছে ক্রিকেটপ্রেমীরা। ২২ গজের মহারণে আজ শক্তিশালী দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে চলতি আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়েন্টস। আপনাদের জানিয়ে রাখি, গতকাল শক্তিশালী কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৫ উইকেটে পরাজিত হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। চলতি আইপিএলে এখনো পর্যন্ত সবচেয়ে দ্রুত অর্ধশত রানের ইনিংস এসেছে গত কালকের ম্যাচে। অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্সের ব্যাট থেকে মাত্র ১৪ বলে এসেছে অর্ধশত রানের ইনিংস।

Advertisement

আজ আইপিএলের আরেক গুরুত্বপূর্ণ ম্যাচে একাধিক রেকর্ড সৃষ্টি হতে পারে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। বিগত ম্যাচে গুজরাটের কাছে পরাজিত হয়ে আজ লখনউ-এর বিরুদ্ধে মাঠে নামবে দিল্লি। অন্যদিকে, বিগত ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদকে পরাস্ত করে আজ দিল্লির বিরুদ্ধে মাঠে নামতে চলেছে লখনউ। তবে আজ দিল্লির বিরুদ্ধে জয়লাভ করা সহজ হবে না লখনউ-এর বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। অপরিণত দিল্লি ক্যাপিটালস শিবিরে আজকের ম্যাচে যোগ দিতে চলেছেন আরো দুই বিধ্বংসী ক্রিকেটার।

গ্রুপ পর্যায়ে আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ক্যাপিটালস শিবিরে যোগ দিতে চলেছেন ডেভিড ওয়ার্নার এবং এনরিক নোখিয়া। পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলে সরাসরি দিল্লি দলের সঙ্গে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের নায়ক ওয়ার্নার। দিল্লি ক্যাপিটালসের সহকারি কোচ ওয়াটসন বলেছেন, ‘ওয়ার্নারের কোয়ারেন্টিন পর্ব শেষ। ওকে লখনউয়ের বিরুদ্ধে পাওয়া যাবে। যে খবরটা দারুণ রোমাঞ্চকর। এছাড়া নোখিয়াও খেলতে পারবে। গত দু’সপ্তাহ ওর রিহ্যাবিলিটেশন দারুণ গিয়েছে। ফিটনেস টেস্টেও পাশ করেছে নোখিয়া।’আর এই কারণে দিল্লির বিরুদ্ধে জয় তুলে নেওয়া সহজ হবে না লখনউ-এর জন্য।

Advertisement

#Trending

More in Cricket News