Cricket NewsIPL League

Chennai Super Kings: ফাইনালে ওঠার জন্য আজকের ম্যাচে বিধ্বংসী পারফরম্যান্স করতে পারেন এই ৩ ক্রিকেটার

দিল্লি ক্যাপিটালস চলতি আইপিএলে দুর্দান্ত ছন্দে রয়েছে।। তাই আজকের ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হবে সেটা বলে দিতে হয় না। চলুন দেখে নেওয়া যাক, আজকের ম্যাচে চেন্নাই সুপার কিংসের কোন তিনজন ক্রিকেটার আগুন ঝরানো পারফরম্যান্স করতে পারেন-

ভারতীয় প্রিমিয়ার লিগের আজকের খেলায় পরস্পরের মুখোমুখি হতে চলেছেন চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালস। যদিও বিগত আইপিএল রেকর্ড অনুযায়ী চেন্নাই সুপার কিংস সর্বদা ভারী পড়েছে দিল্লি ক্যাপিটালসের উপর। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে চেন্নাই সুপার কিংস সর্বদা আগুন ঝরানো পারফরম্যান্স করে এসেছে। এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংস এখনো পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে। অন্যদিকে দিল্লি ক্যাপিটালস চলতি আইপিএলে দুর্দান্ত ছন্দে রয়েছে।। তাই আজকের ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হবে সেটা বলে দিতে হয় না। চলুন দেখে নেওয়া যাক, আজকের ম্যাচে চেন্নাই সুপার কিংসের কোন তিনজন ক্রিকেটার আগুন ঝরানো পারফরম্যান্স করতে পারেন-

১. ঋতুরাজ গায়কোয়াড়: তরুণ ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড় চেন্নাই সুপার কিংসের এক উজ্জ্বলতম প্রতিভা। আইপিএলের দ্বিতীয় অংশে প্রত্যেকটি ম্যাচে আগুন ঝরানো পারফরম্যান্স করছেন ঋতুরাজ গায়কোয়াড়। ওপেনিং জুটিতে ফাফ ডুপ্লেসি সাথে দুর্দান্ত সংগতি রয়েছে এই ক্রিকেটারের। রাজস্থান রয়্যালসের বিপক্ষে অপরাজিত ১০১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন ঋতুরাজ গায়কোয়াড়। আজকের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তার ব্যাট থেকে একটি লম্বা ইনিংস আসতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

chennai super kings, CSK Vs DC, delhi capitals, ipl, ipl 2021

২. শার্দুল ঠাকুর: চেন্নাই সুপার কিংসের এই তারকা বোলার চেন্নাই সুপার কিংসের বিপদের সময় সর্বদা উইকেট তুলে নিয়েছেন। বিগত ম্যাচেও উইকেট তুলে নিয়ে দলকে খেলায় ফেরান শার্দুল ঠাকুর। চলতি আইপিএলে তিনি দুর্দান্ত ফর্মে রয়েছেন। যদিও গত ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে অতিরিক্ত রান দিয়েছিলেন শার্দুল ঠাকুর। তার পরেও আজকের ম্যাচে তার চার ওভার বল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে চেন্নাই সুপার কিংসের জন্য।

chennai super kings, CSK Vs DC, delhi capitals, ipl, ipl 2021

৩. রবীন্দ্র জাদেজা: আজকের ম্যাচের দিল্লির বিরুদ্ধে আগুন ঝরানো পারফরম্যান্স করতে পারেন রবীন্দ্র জাদেজা। রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাত্র ১৫ বলে ৩২ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। বল হাতে বিগত ম্যাচ গুলোতে যথেষ্ট সফলতা পেয়েছেন রবীন্দ্র জাদেজা। আজকের ম্যাচে চেন্নাই সুপার কিংস অবশ্যই তার ওপর অনেক কিছু আশা করে থাকবে।

chennai super kings, CSK Vs DC, delhi capitals, ipl, ipl 2021

Related Articles

Back to top button