Cricket NewsIPL League

Kolkata Knight Riders: প্লে-অফে যাওয়ার শেষ সুযোগ! এই ৩ ক্রিকেটারের দিকে তাকিয়ে গোটা কোলকাতা

আজকের ম্যাচে কলকাতা নাইট রাইডার্স পরাজিত হলে সেরা চারে লড়াই থেকে এই মৌসুমের জন্য বেরিয়ে যাবে তারা। সে ক্ষেত্রে মুম্বাই ইন্ডিয়ান্স তাদের শেষ ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদকে পরাজিত করে প্লে-অফে জায়গা নিশ্চিত করে নেবে। আজকের দিনের দ্বিতীয় ম্যাচে পরস্পরের মুখোমুখি এই দুই বিধ্বংসী দল নিশ্চয়ই পয়েন্টস টেবিলে জায়গা পরিবর্তন করতে চাইবে। কলকাতা নাইট রাইডার্সের এই তিন ক্রিকেটার, যারা আজকের ম্যাচে বিধ্বংসী ব্যাটিং করতে পারেন

ভারতীয় প্রিমিয়ার লিগের আজকের অত্যন্ত গুরুত্বপূর্ণ খেলায় পরস্পরের বিরোধিতা করতে নামবে শক্তিশালী রাজস্থান রয়েলস এবং কলকাতা নাইট রাইডার্স। বর্তমানে কলকাতা নাইট রাইডার্স ১২ পয়েন্ট করে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে অবস্থান করছে। অন্যদিকে আর প্লে-অফে ওঠার সুযোগ নেই রাজস্থান রয়েলসের। আজকের ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজকের ম্যাচে কলকাতা নাইট রাইডার্স পরাজিত হলে সেরা চারে লড়াই থেকে এই মৌসুমের জন্য বেরিয়ে যাবে তারা। সে ক্ষেত্রে মুম্বাই ইন্ডিয়ান্স তাদের শেষ ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদকে পরাজিত করে প্লে-অফে জায়গা নিশ্চিত করে নেবে। আজকের দিনের দ্বিতীয় ম্যাচে পরস্পরের মুখোমুখি এই দুই বিধ্বংসী দল নিশ্চয়ই পয়েন্টস টেবিলে জায়গা পরিবর্তন করতে চাইবে। কলকাতা নাইট রাইডার্সের এই তিন ক্রিকেটার, যারা আজকের ম্যাচে বিধ্বংসী ব্যাটিং করতে পারেন-

১. শুভমান গিল: আইপিএলের দ্বিতীয় অংশে প্রথম দুটি ম্যাচে রান না পেলেও আজকের ম্যাচে বিধ্বংসী ব্যাটিং করতে পারেন শুভমান গিল। বিগত ম্যাচে তিনি সানরাইজ হায়দ্রাবাদের বিরুদ্ধে অনবদ্য ৫৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। আজকের ম্যাচে তার ব্যাট থেকে বড় ইনিংসের আসা থাকবে কলকাতা নাইট রাইডার্স শিবিরের।

ipl, ipl 2021, KKR vs RR, kolkata knight riders, rajasthan royals

২. সুনীল নারাইন: এবারের আইপিএলে ব্যাট হাতে না হলেও বল হাতে দুর্দান্ত ফর্মে রয়েছে সুনীল নারাইন। বিগত কয়েকটি ম্যাচে অনবদ্য বোলিং করেছেন ক্যারিবিয়ান ক্রিকেটার সুনীল নারাইন। প্লে অফে উঠার জন্য আজকে তার চার ওভারের স্পেল গুরুত্বপূর্ণ কলকাতা নাইট রাইডার্সের জন্য। কলকাতা শিবির আজ সুনিল নারাইনের ব্যাট থেকেও একটি দুর্দান্ত ইনিংস পেতে চাইবে।

ipl, ipl 2021, KKR vs RR, kolkata knight riders, rajasthan royals

৩. রাহুল ত্রিপাঠী: এবারের আইপিএলে অন্যবারের তুলনায় দারুন ছন্দে দেখা গেছে কলকাতার রাহুল ত্রিপাঠীকে। হোক সেটা ব্যাট হাতে কিংবা একজন ফিল্ডার হিসেবে মাঠে। সর্বত্রই রাহুল ত্রিপাঠী নিজের নাম উজ্জ্বল করেছেন। গত ম্যাচে তাড়াতাড়ি প্যাভিলিয়নে ফিরলেও লম্বা ইনিংস খেলার দক্ষতা রয়েছে তার। তাই আজকে অবশ্যই গুরুত্বপূর্ণ ম্যাচে তার ব্যাট থেকে একটি লম্বা ইনিংস আশা করে রয়েছে কলকাতা শিবির।

ipl, ipl 2021, KKR vs RR, kolkata knight riders, rajasthan royals

Related Articles

Back to top button