Cricket NewsIPL League

KKR vs PBKS: কলকাতার এই তিন বিধ্বংসী ক্রিকেটার, যারা আজকের ম্যাচে আগুন ঝরানো পারফরম্যান্স করতে পারেন

আজকের ম্যাচে পাঞ্জাব কিংস জয় লাভ করলে সম পয়েন্টস অর্জন করবে দুই দল। তাই কলকাতা নিশ্চয়ই চাইবে আজকের ম্যাচে বিজয় নিশ্চিত করে পয়েন্টস টেবিলে আরও কিছুটা এগিয়ে যাওয়া। আজকের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের এই তিন বিধ্বংসী ক্রিকেটার আগুন ঝরানো পারফরম্যান্স করতে পারেন। চলুন জেনে নেওয়া যাক-

আজ আইপিএলের ৪৫ তম ম্যাচে পরস্পরের মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স এবং পাঞ্জাব কিংস। এটি আইপিএলের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচ হতে চলেছে। আজকের ম্যাচে যে দল পরাজিত হবে সে দল সেরা চারের প্রতিযোগিতা থেকে বাদ পড়বে। অর্থাৎ আজকে দুই দলের জন্যই মরণ-বাঁচন লড়াই। কেউ কাউকে এক চুল ছাড় দিতে চাইবে না এই দুটি টিম। যদিও পয়েন্টস টেবিলে অনেকটা এগিয়ে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু আজকের ম্যাচে পাঞ্জাব কিংস জয় লাভ করলে সম পয়েন্টস অর্জন করবে দুই দল। তাই কলকাতা নিশ্চয়ই চাইবে আজকের ম্যাচে বিজয় নিশ্চিত করে পয়েন্টস টেবিলে আরও কিছুটা এগিয়ে যাওয়া। আজকের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের এই তিন বিধ্বংসী ক্রিকেটার আগুন ঝরানো পারফরম্যান্স করতে পারেন। চলুন জেনে নেওয়া যাক-

৩. শুভমান গিল: আইপিএলের চলতি আসর ততটা ভালো কাটেনি শুভমান গিলের জন্য। কিন্তু বিগত ম্যাচে কিছুটা হলেও ছন্দে ফিরেছেন শুভমান গিল। ইতিপূর্বে কলকাতা নাইট রাইডার্সের জন্য বড় বড় ইনিংস খেলেছেন তিনি। সেই ধারাবাহিকতা অক্ষুণ্ন রেখে আজকের ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করতে পারেন ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল।

২. রাহুল ত্রিপাঠী: বর্তমানে কলকাতা নাইট রাইডার্সের অন্যতম সেরা ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠী বিগত কয়েকটি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করছেন। যদিও পূর্ববর্তী ম্যাচে তাড়াতাড়ি আউট হয়ে প্যাভিলিয়নে ফেলেছিলেন তিনি। কিন্তু বর্তমান সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন রাহুল ত্রিপাঠী। ক্রিজের গভীরতা ব্যবহার করে জায়গায় দাঁড়িয়ে দাঁড়িয়ে লম্বা লম্বা ছক্কা মারতে সক্ষম রাহুল ত্রিপাঠী আজকের ম্যাচে বিধ্বংসী ইনিংস খেলতে পারেন।

১. সুনীল নারাইন: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার সুনীল নারাইন বিগত কয়েকটি ম্যাচে দুর্দান্ত ফর্মে রয়েছে। তাছাড়া পূর্ববর্তী ম্যাচে ব্যাট হাতেও বড় বড় কয়েকটি শর্ট মেরেছিলেন তিনি। বল হাতে নিয়মিত উইকেট তুলছেন সুনীল নারাইন। এর আগে কলকাতার হয়ে ইনিংসের প্রথমে খেলতে দেখা গেছে তাকে। সেখানে কম বল মোকাবেলা করে দুর্দান্ত রান করেছেন তিনি। আজকের ম্যাচে সঠিক সময়ে সঠিকভাবে ব্যবহার করতে পারলে সুনিল নারাইনের কাছ থেকে বড় ইনিংস উপহার পেতে পারে কলকাতা নাইট রাইডার্স।

Related Articles

Back to top button