Cricket NewsIPL League

MI vs KKR: মুম্বাইয়ের এই ৩ ক্রিকেটার, যারা আজকের ম্যাচে কলকাতার বিরুদ্ধে বিধ্বংসী ব্যাটিং করতে পারেন

মুম্বাই ইন্ডিয়ান্স ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার চতুর্থ নম্বরে রয়েছে অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার ষষ্ঠ নম্বরে রয়েছে। আজকের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে রোহিত শর্মাকে।

Advertisement

সেরা চারের লড়াইয়ে আইপিএলের আজকের ম্যাচে পরস্পরের বিরোধিতা করবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্স। আজকের ম্যাচ উভয় দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মুম্বাই ইন্ডিয়ান্স গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে কুড়ি রানে পরাজিত হয় অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স গত ম্যাচে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে ৯ উইকেট এর ব্যবধানে পরাজিত করেছে। বর্তমানে মুম্বাই ইন্ডিয়ান্স ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার চতুর্থ নম্বরে রয়েছে অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার ষষ্ঠ নম্বরে রয়েছে। আজকের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে রোহিত শর্মাকে।

Advertisement

উল্লেখ্য চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে অধিনায়কত্ব করেছিলেন কায়রন পোলার্ড। অন্যদিকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অধিনায়কত্ব করতে দেখা যাবে ইয়ন মরগানকে। গত ম্যাচে তার নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স আইপিএলে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। আজকের ম্যাচে কলকাতার বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের এই তিন ব্যাটসম্যান বিধ্বংসী হয়ে উঠতে পারেন। চলুন জেনে নেওয়া যাক-

Advertisement

৩. কায়রন পোলার্ড: গত ম্যাচে কায়রন পোলার্ড চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ব্যর্থ হলেও আজকের ম্যাচের দুর্দান্ত প্রত্যাবর্তন করতে পারেন তিনি। ইতিপূর্বে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য ব্যাটসম্যান অলরাউন্ডার হিসেবে দুর্দান্ত পারফরমেন্স করেছেন কায়রন পোলার্ড। তাছাড়া সিপিএলে (CPL) দুর্দান্ত ফর্মে ছিলেন তিনি। আজকের ম্যাচে কলকাতার বিরুদ্ধে বিধ্বংসী ব্যাটিং করে মুম্বাই ইন্ডিয়ান্সের ভাগ্য ফেরাতে পারেন তিনি।

ipl 2021, KKR vs MI, kolkata knight riders, Mumbai Indians, Rohit Sharma

২. সূর্য কুমার যাদব: মুম্বাই ইন্ডিয়ান্সের এই অভিজ্ঞ ব্যাটসম্যান আজকের ম্যাচে কলকাতার বিরুদ্ধে ভারী পড়তে পারেন। গত ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে ব্যর্থ হয়েছিলেন সূর্য কুমার যাদব। কিন্তু ভারত শ্রীলংকা সিরিজে দুর্দান্ত ফর্মে ছিলেন সূর্য কুমার যাদব। মাঠের যেকোন প্রান্তে খেলতে সক্ষম তিনি। আজকের ম্যাচে কলকাতার বিরুদ্ধে ফর্মে ফিরতে পারেন তিনি।

ipl 2021, KKR vs MI, kolkata knight riders, Mumbai Indians, Rohit Sharma

১. রোহিত শর্মা: গত ম্যাচে প্রথম একাদশে না থাকলেও আজকের ম্যাচে অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে রোহিত শর্মাকে। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে এখনো পর্যন্ত সর্বাধিক রান সংগ্রহ করেছেন রোহিত শর্মা। ভারত ইংল্যান্ড টেস্ট সিরিজে দুর্দান্ত ফর্মে ছিলেন হিটম্যান। তাছাড়া শর্ট ফর্মের ক্রিকেটে বরাবরই ভালো খেলে থাকেন মুম্বাই ইন্ডিয়ান্সের এই ওপেনিং ব্যাটসম্যান। আজকের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে লম্বা ইনিংস খেলতে পারেন তিনি।

ipl 2021, KKR vs MI, kolkata knight riders, Mumbai Indians, Rohit Sharma

Related Articles

Back to top button