Connect with us

Cricket News

Indian cricket team: জাতীয় দলে রোহিত শর্মার জায়গা দখল করতে প্রস্তুত এই দুই তারকা ক্রিকেটার!!

Advertisement
Advertisement

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা বর্তমানে নিজের ধারাবাহিকতা ফিরে পেতে জোরদার লড়াই চালিয়ে যাচ্ছেন। ভারতীয় দলের নেতৃত্ব পাওয়ার পর থেকে ধারাবাহিকভাবে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন রোহিত। আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি এবার আইপিএলের মেগা আসরেও একই ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি। ইতিমধ্যে আসন্ন দিনে ভারতীয় দলে রোহিত শর্মার গুরুত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন ক্রিকেটপ্রেমীরা। চলমান রত আইপিএলে নেতৃত্বের সাথে সাথে ব্যাট হাতে চরমতম ব্যর্থ হয়েছেন তিনি। চলমান রত আইপিএলে ১৮ গড়ে রান করেছেন রোহিত শর্মা। এমন পরিস্থিতিতে তার জায়গা দখল করতে পারেন ভারতের তরুণ দুই ক্রিকেটার বলে মনে করছেন ত্রিকেটপ্রেমীরা।

Advertisement

১. অভিশেক শর্মা: বাঁহাতি ক্রিকেটার যে কোন দলের জন্য আশীর্বাদ বলে মনে করা হয়। আর এবার ওপেনার হিসেবে দুর্দান্ত এক ক্রিকেটারের সন্ধান পেল ভারতীয় ক্রিকেট বোর্ড। সানরাইজ হায়দ্রাবাদের ওপেনার অভিশেক শর্মা চলতি আইপিএলে নজর কেড়েছেন। আইপিএল ২০২২-এর ৯ ম্যাচে তিনি ৩৩১ রান করেছেন তিনি। হায়দ্রাবাদ দলের হয়ে সবচেয়ে বড় ম্যাচ জয়ী হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। ২১ বছর বয়সী অভিষেক শর্মা দুর্দান্ত ফর্মে চলছেন। ভবিষ্যতে তিনি ভারতীয় দলে রোহিত শর্মার জায়গা দখল করতে পারেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

২. শুভমান গিল: খুব তাড়াতাড়ি ভারতীয় দলের অংশ হতে পারেন ভারতের এই তরুণ ক্রিকেটার। আইপিএলের মাঝপথে কিছুটা ধারাবাহিকতা হারালেও চলতি আইপিএলের নিজের পরিচয় ব্যাট হাতে দিয়েছেন শুভমান গিল। গুজরাটের হয়ে ধারাবাহিকভাবে রান করেছেন তিনি। আইপিএল ২০২২-এর ১২ ম্যাচে ৩২২ রান করেছেন, যার মধ্যে তিনটি বড় হাফ সেঞ্চুরি রয়েছে। খুব শীঘ্রই তিনি ৩৪ বছর বয়স্ক রোহিত শর্মার বড় প্রতিদ্বন্দ্বী হবেন বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News