Cric GossipCricket NewsIPL League

IPL Girls: নেটমাধ্যমে তারকা ক্রিকেটারদেরও জনপ্রিয়তায় টেক্কা দেয় এই ৫ ‘আইপিএল গার্ল’

খেলা চলাকালীন দর্শক আসনে বসে থাকা কিছু সুন্দরী মহিলা থাকেন যারা হঠাৎ করে সমস্ত ক্যামেরার অ্যাটেনশন ঘুরিয়ে নেয় নিজের দিকে। এরপরই তারা তুমুল ভাইরাল হন সোশ্যাল মিডিয়ায়। তারকা ক্রিকেটারদের জনপ্রিয়তাকেও টেক্কা দেয় এই 'আইপিএল গার্ল'রা। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল শাকিব আল হাসানের স্ত্রী শিশির। চলুন তেমনই ৫ আইপিএল গার্লের নাম জেনেনি।

বর্তমানে চারিদিকে চলছে আইপিএলের আমেজ। আর এই আইপিএল থেকে উঠে আসে বহু তরুণ ক্রিকেটার। অন্যদিকে খেলা চলাকালীন দর্শক আসনে বসে থাকা কিছু সুন্দরী মহিলা থাকেন যারা হঠাৎ করে সমস্ত ক্যামেরার অ্যাটেনশন ঘুরিয়ে নেয় নিজের দিকে। এরপরই তারা তুমুল ভাইরাল হন সোশ্যাল মিডিয়ায়। তারকা ক্রিকেটারদের জনপ্রিয়তাকেও টেক্কা দেয় এই ‘আইপিএল গার্ল’রা। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল শাকিব আল হাসানের স্ত্রী শিশির। চলুন তেমনই ৫ আইপিএল গার্লের নাম জেনেনি।

১) কাভিয়া মারান: ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদের একটি ম্যাচে হায়দ্রাবাদকে সমর্থন করতে দেখা গিয়েছিল এনাকে। হায়দ্রাবাদের সিইও তিনি। সান টিভি ও সান মিউজিকের গুরুত্বপূর্ণ পদের অধিকারীনি কাভিয়া। ২০১৮ সালে আইপিএল চলাকালীন এই সুন্দরীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা হয়েছিল প্রচুর। অনেকেই তাকে ‘রহস্যময় তরুণী’ হিসেবে সম্বোধন করেন।

ipl 2021

২) মালতি চাহার: ২০১৮ সালে নেট মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছিল এই সুন্দরীও। এই সুন্দরীকে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে গ্যালারিতে চিন্তিত ভাবে বসে থাকতে দেখা গিয়েছিল। পরে জানা যায় এই সুন্দরী তরুণীর পরিচয়। জানা যায় তিনি হলেন দীপক চাহারের বোন। মালতি চাহার মহেন্দ্র সিং ধোনির ভক্ত। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একাধিক এমএস ধোনির ছবি শেয়ার করতে দেখা যায় এই সুন্দরী তরুণীকে।

ipl 2021

৩) নবনীতা গৌতম: ক্রিকেটের প্রতি ভালোবাসা থেকেই বারবার ক্রিকেটের সাথে যুক্ত হয়েছেন তিনি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাসেজ থেরাপিস্ট নবনীতা। কানাডার বাসিন্দা ছিলেন তিনি। টরন্টো ন্যাশনালের সঙ্গে কাজ করতেন আগে। ২০১৭-তে তিনি ভারতে ফিরে আসেন। ২০১৯-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে যুক্ত হন। আইপিএলের সাপোর্ট স্টাফ হিসেবে শুরু থেকেই ভাইরাল হয়েছিলেন এই সুন্দরী।

ipl 2021

৪) অদিতি হুন্ডিয়া: এই পেশায় একজন মডেল। ২০১৯-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয় গ্যালারি থেকে চিৎকার করতে দেখা গিয়েছিল। এরপরই নজর গিয়েছিল তার দিকে। ধোনি ও কোহলির ভক্ত ইনি। বর্তমানে ইশান কিষানের সঙ্গে ডেট করছেন এই সুন্দরী। ২০১৭ সালে এই সুন্দরী ‘মিস ইন্ডিয়া রাজস্থান’-এর খেতাব জিতেছিলেন।

ipl 2021

৫) রিয়ানা লালবানী: ২০২০ সালে কিংস ইলেভেন পাঞ্জাব বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে নজর কাড়েন এই সুন্দরী। নিজেকে ‘সুপার ওভার গার্ল’ বলতে পছন্দ করেন তিনি। রিয়ানা লালবানী দুবাইয়ের বাসিন্দা। সোশ্যাল মিডিয়াতেও তুমুল ভাইরাল হয়েছিল এই সুন্দরী।

ipl 2021

Related Articles

Back to top button