Connect with us

Cricket News

IPL 2022: “ওদের জন্য সহানুভূতি প্রাপ্য!”ম্যাচ শেষে বললেন হার্দিক পান্ডিয়া, কিন্তু কেন?

Advertisement
Advertisement

গতকাল পাঞ্জাব কিংস এবং গুজরাট টাইটান্সের মধ্যকার ম্যাচ যেন হৃদয় ছুঁয়ে গেছে প্রত্যেকটি ক্রিকেটপ্রেমীর। ১৯০ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করে ম্যাচ জিতেছে গুজরাট টাইটান্স। এই নিয়ে গ্রুপ পর্যায়ে টানা তিনটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে পৌঁছে গেছে আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নেমেছিল গুজরাট টাইটান্স। যেখানে প্রথমে ব্যাটিং করে পাঞ্জাব কিংস নির্ধারিত ২০ ওভার ব্যাটিং শেষে ১৮৯ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের হয়ে লিভিংস্টোন সর্বোচ্চ ৬৪ রানের ইনিংস খেলেন।

Advertisement

১৯০ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে গুজরাট টাইটান্সের শুভমান গিল অল্পের জন্য ব্যক্তিগত শতরান থেকে পিছিয়ে থাকেন। ৫৯ বলে ৯৬ রান করে সাজঘরে ফেরেন তিনি। এরপর শেষ ওভারে রাহুল তেওয়াটিয়া অনবদ্য ব্যাটিং করে দলকে জেতান। শেষ ওভারে ম্যাচ জিততে গুজরাটের প্রয়োজন ছিল ১৯ রান। ব্যাটে ছিলেন ডেভিড মিলার এবং রাহুল। মিলারের ব্যাটে ৪-এর সুবাদে স্মিথের ওভারের শেষ দুই বলে জয়ের জন্য গুজরাটের প্রয়োজন ছিল ১২ রান। এরপর শেষ দুই বলে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতান রাহুল।

এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া বলেন,”ম্যাচের রোমাঞ্চ আমি অনেক দেখেছি, তবে এর মত নয়! শুভমান গিল আমাকে বার বার বলেছে, চিন্তা কি? আমি তো আছি! এরপর রাহুল তেওয়াটিয়া যেভাবে ম্যাচটি শেষ করল তার প্রশংসা করে শেষ করা সম্ভব না। শুভমান গিলের অনবদ্য ব্যাটিংয়ে এবং রাহুলের দুর্দান্ত ইনিংস প্রায় হেরে বসা ম্যাচ জিতিয়ে দিয়েছে। পাঞ্জাবের জন্য অবশ্যই আমার সহানুভূতি রয়েছে। আসলে ম্যাচটিতে জয় ওদের প্রাপ্য ছিল।”

Advertisement

#Trending

More in Cricket News