Connect with us

Cricket News

IPL 2022: রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের নতুন অধিনায়ক হতে চলেছে এই ক্রিকেটার!!

Advertisement
Advertisement

দীর্ঘদিন ধরে চেন্নাই সুপার কিংসের সফলতম ব্যাটসম্যানকে দীর্ঘ লড়াইয়ের পর দলে নিতে সক্ষম হয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। অবশ্য ফাফ ডু প্লেসিকে দলে পেতে বিরাট অংকের টাকা খরচ করতে হয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে। ৭ কোটি টাকা দিয়ে চেন্নাই সুপার কিংস এবং সানরাইজ হায়দ্রাবাদের সাথে প্রতিযোগিতা করে অবশেষে ফাফ ডু প্লেসিকে বিট করতে সক্ষম হয়েছে ব্যাঙ্গালোর। পাওয়ার প্লেতে বিধ্বংসী এই ব্যাটসম্যান যেকোন দলের জন্য কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন তা দীর্ঘ কয়েক বছর ধরে প্রমাণ করে আসছেন তিনি।

চেন্নাই সুপার কিংসের জয়ের অন্যতম কাণ্ডারী ছিলেন ফাফ ডু প্লেসিস। প্রতিটা ম্যাচের শুরুতে বিরোধী দলের ঘুম ওড়ানোই ছিল ফাফ ডু প্লেসিসের প্রধান কাজ। সম্প্রতি বিরাট কোহলি আইপিএলের নেতৃত্ব ছেড়েছেন। যদিও একজন ব্যাটসম্যান হিসেবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরের রয়েছেন বিরাট কোহলি, তার পরেও ব্যাঙ্গালোরের প্রধান লক্ষ্য ছিল একজন যোগ্য অধিনায়ক খুঁজে বের করা। অভিজ্ঞতা এবং ধারাবাহিকতার ভান্ডার ডু প্লেসি আসন্ন দিনে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের নেতৃত্ব দিতে পারেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

এদিকে মেগা নিলামে অবিক্রিত থাকলেন চেন্নাই সুপার কিংসের বিধ্বংসী ব্যাটসম্যান সুরেশ রায়না। বেসিক মূল্য দুই কোটি টাকা থাকলেও কোন ফ্র্যাঞ্চাইজি তাকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেনি। এছাড়া ভারতীয় ক্রিকেটার ঋদ্ধিমান সাহাও এবারের মেগা অকশনে অবিক্রিত রইলেন। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, খুব শীঘ্রই ক্রিকেটের সমস্ত ফরম্যাট থেকে সন্ন্যাস গ্রহণ করতে পারেন ঋদ্ধিমান সাহা।

Advertisement

#Trending

More in Cricket News