Cricket NewsIndian Cricket TeamInternational CricketIPL League

T20 World Cup: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ‘এক্স-ফ্যাক্টর’ হবে এই ক্রিকেটার! জানিয়ে দিলেন ইরফান পাঠান

ইরফান পাঠান কলকাতা নাইট রাইডার্স এবং রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের মধ্যকার ম্যাচে ধারাভাষ্য দেওয়ার সময় এমন মন্তব্য করেন। তিনি বলেন, কলকাতা নাইট রাইডার্সের বোলার বরুণ চক্রবর্তী আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের এক প্রতিভাবান বিস্ময়।

Advertisement

ভারতীয় প্রাক্তন পেস বোলার ইরফান পাঠান আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের এই বোলার সম্পর্কে বিস্ময়কর দাবি করলেন। তিনি বলেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের ‘এক্স-ফ্যাক্টর’ হবেন এই ক্রিকেটার। তিনি আরো যুক্ত করেছেন, সত্যি বলতে এই বোলার ভারতীয় দলের এক বিস্ময়কর ব্যক্তি। খুব অল্প সময়ে ভারতীয় দলে গুরুত্বপূর্ণ স্কোয়াডে নিজের জায়গা করে নিয়েছেন এই ক্রিকেটার। এটি ভাবতে সত্যিই খুব ভালো লাগে। ইরফান পাঠান কলকাতা নাইট রাইডার্স এবং রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের মধ্যকার ম্যাচে ধারাভাষ্য দেওয়ার সময় এমন মন্তব্য করেন। তিনি বলেন, কলকাতা নাইট রাইডার্সের বোলার বরুণ চক্রবর্তী আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের এক প্রতিভাবান বিস্ময়।

Advertisement

উল্লেখ্য, রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নতুন বলে প্রথম ওভার বোলিং করে ছিলেন বরুণ চক্রবর্তী। তাছাড়া চার ওভার বল করে মাত্র ১৩ রানের বিনিময়ে তিনটি মূল্যবান উইকেট তুলে নিয়েছিলেন বরুণ চক্রবর্তী। তাছাড়া ওই ম্যাচে দুর্দান্ত একটি রানআউট করেছিলেন তিনি। আর তারপরেই বরুণ চক্রবর্তী সম্পর্কে এমন মন্তব্য করেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান। তিনি আরো যোগ করেন, বরুণ চক্রবর্তীর আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা খুবই কম। তাছাড়া বিশ্বকাপের আসর বলে আলাদা চাপ তো থাকবেই। তবে তিনি দলের জন্য সেরাটা দেবেন। দলের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে খুবই কার্যকরী প্রমাণিত হতে পারেন তিনি।

Advertisement

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিও বরুণ চক্রবর্তীর পারফরমেন্সে খুশি হয়েছেন। তিনি তার এক বক্তব্যে বলেন, আমাদের বিরুদ্ধে উইকেট তুলেছে কিন্তু তার পরেও আমি খুবই খুশি যে বরুণ চক্রবর্তীর মত একজন ক্রিকেটার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে আমাদের দলের অংশ হিসেবে যুক্ত হয়েছে। তার ফর্মে থাকাটা ভারতীয় দলের জন্য গুরুত্বপূর্ণ। যেভাবেও তাবড় তাবড় বোলারদের পেছনে ফেলে ভারতীয় ১৫ সদস্য স্কোয়াডে জায়গা করে নিয়েছে সেটা সত্যিই অকল্পনীয়।

উল্লেখ্য, বরুণ চক্রবর্তী তার ক্রিকেট জীবন ভারতীয় প্রিমিয়ার লিগে শুরু করেছেন। আন্তর্জাতিক ফরম্যাটে তার খেলার অভিজ্ঞতা খুবই কম। কিন্তু তার আইপিএলে ফর্ম দেখে ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচকমণ্ডলী তাকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের সদস্য হিসেবে যুক্ত করেছে। আগামী মাসের ২৪ তারিখ ভারত পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা শুরু করবে।

Related Articles

Back to top button