Connect with us

Cricket News

Indian cricket team: যত্ন নিলে ভারতীয় দলের প্রধান অস্ত্র হবেন এই ক্রিকেটার, ভবিষ্যৎবাণী করলেন টম মুডি

Advertisement
Advertisement

দ্রুতগতির বলের জন্য আলোচনায় এসেছেন অনেক আগেই। এবার ভারতীয় এই ক্রিকেটার সম্পর্কে বিরাট ভবিষ্যৎবাণী করলেন টম মুডি। হ্যাঁ, ভারতের জম্মু-কাশ্মীর এক্সপ্রেস উমরান মালিককে বড় ভবিষ্যৎবাণী করলেন সানরাইজ হায়দ্রাবাদের কোচ। এদিন তিনি বলেন,”দ্রুতগতির এই বোলারের জন্য ভারতীয় দল যত্নশীল হলে ভবিষ্যতে ভারতীয় দলের প্রধান অস্ত্র হবেন তরুণ এই ক্রিকেটার।।”

Advertisement

ধারাবাহিকভাবে ১৪৫+ গতিতে বোলিং করতে পারা জম্মু-কাশ্মীরের এই ক্রিকেটার নিজের বলের গতিতে ২০২১ আইপিএলে দিশেহারা করেছেন বিশ্বের তাবড় তাবড় ক্রিকেটারদের। চলতি আইপিএলেও তার সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন উমরান মালিক। দুর্দান্ত গতিতে এই বোলারকে চলতি আইপিএলের মেগা নিলাম থেকে কিনে নিয়েছিল উইলিয়ামসনের হায়দ্রাবাদ। এরপর প্রায় প্রত্যেকটি ম্যাচে সুযোগ পেয়েছেন ভারতীয় এই ক্রিকেটার। বল হাতে প্রতি ম্যাচে সাফল্য পেয়েছেন উমরান মালিক।

তবে সংবাদমাধ্যমে আলোচনায় এসেছেন গতকাল শ্রেয়াস আইয়ারকে আউট করে। ১৪৮.৮ কিলোমিটার গতিতে ইয়র্কার বলে উড়িয়ে দেন শ্রেয়াস আইয়ারের তিনটি উইকেট। এরপর তাকে নিয়ে বিরাট ভবিষ্যৎ বাণী করেন টম মুডি। গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে চোখের পলকে উড়িয়ে দেন শ্রেয়াস আইয়ারের উইকেট। ভারতীয় ক্রিকেটে বিস্ময়কর বোলার উমরান মালিকের বল বুঝে ওঠার আগে সব শেষ হয়ে যায় দুর্দান্ত ফর্মে থাকা কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ারের। উল্লেখ্য, উমরান মালিকের ১৪৮.৮ কিলোমিটার বেগের ইয়র্কার শ্রেয়স আইয়ারের স্টাম্পে আছড়ে পড়তেই ডাগ-আউটে উচ্ছ্বাসে ফেটে পড়লেন সানরাইজার্স হায়দরাবাদের পেস বোলিং কোচ ডেল স্টেইন।

Advertisement

#Trending

More in Cricket News