Connect with us

Cric Gossip

Indian Cricketer: ক্যাটরিনার পেছনে বসে থাকা এই ছোট্ট বালক এখন ভারতীয় ক্রিকেটের একচ্ছত্র মালিক

Advertisement
Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ছবি ভাইরাল হওয়া নিত্যনৈমিত্তিক ঘটনা। তবে এই ছবিটি ভাইরাল হওয়ার পেছনে আসল কারণ অন্য। ঠিক কি কারণে ছবিটি ভাইরাল হয়েছে তা বুঝতে হলে ছবির গভীরে দৃষ্টি নিক্ষেপ করতে হবে।

Advertisement

ছবিটি ভারতীয় প্রিমিয়ার লিগের প্রথম আসরে তোলা হয়েছিল। অর্থাৎ ছবিটি ২০০৮ সালের। সেই সময় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন। তাই তিনি ব্যাঙ্গালোর শিবিরে দাঁড়িয়ে তার দলের উদ্দেশ্যে সমর্থন প্রকাশ করছিলেন। সেই সময় তোলা হয়েছিল এই ছবিটি। তবে ছবিটি এই কারণে ভাইরাল হয়নি সোশ্যাল মিডিয়ায়। ক্যাটরিনা কাইফের পেছনে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের জার্সি পরিহিত ছেলেটি বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দু।

২০০৮ সালে ভারতীয় প্রিমিয়ার লিগের প্রথম আসরে তোলা এই ছবিটিতে ক্যাটরিনা কাইফের পেছনে ছোট্ট বালকটি আর কেউ নয়, বরং বর্তমান সময়ের ভারতের শ্রেষ্ঠ পেস বোলার জসপ্রিত বুমরাহ। তিনি তখন রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের সমর্থনে ব্যস্ত ছিলেন। পরবর্তীতে ২০১৩ সালে জসপ্রীত বুমরাহ প্রথমবার মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে মাঠে নামেন। আর সেখান থেকেই এখনো পর্যন্ত মুম্বাইয়ের জার্সিতে আইপিএল খেলা চলেছেন জসপ্রীত বুমরাহ।

সেদিনকার সেই ছোট্ট ছেলেটি আজ ভারতীয় ক্রিকেটে এক উজ্জ্বল নক্ষত্র। বিশ্ব ক্রিকেট রাজ করে চলেছেন জসপ্রীত বুমরাহ। আইপিএলে সফল বোলারদের মধ্যে তিনি অন্যতম। আর সেই কারণেই দীর্ঘ ১৩ বছর পর ক্যাটরিনা কাইফের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

#Trending

More in Cric Gossip