Connect with us

Cricket News

IPL 2022: উমরান মালিকের ১৪৮.৮ কিমির বলে স্ট্যাম্প উড়লো শ্রেয়াস আইয়ারের। আনন্দে আত্মহারা ডেল স্টেন

Advertisement
Advertisement

চোখের পলকে উড়ে গেল শ্রেয়াস আইয়ারের উইকেট। ভারতীয় ক্রিকেটে বিস্ময়কর বোলার উমরান মালিকের বল বুঝে ওঠার আগে সব শেষ হয়ে যায় কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ারের। গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী কলকাতা নাইট রাইডার্স খেলতে নেমেছিল সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে। তবে শক্তিশালী হায়দ্রাবাদকে পরাজিত করে চলতি আইপিএলে আরও একটি বড় পদক্ষেপ নিয়ে ফেলেছে সানরাইজ হায়দ্রাবাদ। টানা তিনটি ম্যাচে জয় লাভ করে প্লে-অফে যাওয়ার লড়াইয়ে উঠে এসেছে কেন উইলিয়ামসনের হায়দ্রাবাদ। শুরুতেই পরপর দুটি ম্যাচে হেরেছিল হায়দ্রাবাদ।

Advertisement

গতকাল শক্তিশালী কলকাতার বিরুদ্ধে আগুন ঝরানো বোলিং করেছেন ভারতীয় ক্রিকেটার উমরান মালিক। উমরান মালিকের ১৪৮.৮ কিলোমিটার বেগের ইয়র্কার শ্রেয়স আইয়ারের স্টাম্পে আছড়ে পড়তে ডাগ-আউটেই উচ্ছ্বাসে ফেটে পড়লেন সানরাইজার্স হায়দরাবাদের পেস বোলিং কোচ ডেল স্টেইন। নিজেই যেন উইকেট নিয়েছেন। তার সেলিব্রেশন ছিল লক্ষ্যণীয়। যে ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

দশম ওভারের শেষ বলে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়সকে আউট করেন উমরান। যেভাবে আগের বলগুলি করেছিলেন উমরান এবং শ্রেয়স ক্রিজের মধ্যে এতটাই নড়চড় করছিলেন, তা থেকেই স্পষ্ট ছিল যে কী আসতে চলেছে। তা সত্ত্বেও একই ভুল করেন নাইট অধিনায়ক। জঘন্য শট নির্বাচনের মাশুল গুনতে হয় তাঁকে। উমরানের ঘণ্টায় ১৪৮.৮ কিলোমিটার বেগের ইয়র্কারের কোনও উত্তরই ছিল না শ্রেয়সের কাছে। স্রেফ গুঁড়িয়ে যায় শ্রেয়াস আইয়ারের উইকেট।


গতকাল গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন হায়দ্রাবাদের অধিনায়ক উইলিয়ামসন। টসে হেরে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভার ব্যাটিং শেষে ৮ উইকেটে ১৭৫ রান করতে সক্ষম হয় কলকাতা নাইট রাইডার্স। ১৭৬ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে মাত্র ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় সানরাইজ হায়দ্রাবাদ। দলের হয়ে সর্বোচ্চ রাহুল ত্রিপাঠী ৭১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন।

Advertisement

#Trending

More in Cricket News