Cricket NewsIPL League

Sanjay Manjrekar: পরের মরসুমে কোলকাতার এই প্লেয়ারের দাম ১২-১৪ কোটি হতে পারে, এমনটাই অনে করছেন সঞ্জয় মঞ্জরেকার

নাইটদের দ্বিতীয় পর্বের ম্যাচে কেকেআরের জার্সি পড়ে ব্যাট হাতে অভিষেক ঘটে বেঙ্কটেশ আইয়ারের। গত ৫ ম্যাচে ব্যাট হাতে ২৬ বছরের ইন্দোরের বাঁহাতি এই ব্যাটসম্যান রান করেছে ১৯৩। বল হাতেও মোট ৩ উইকেট নিয়েছেন আইয়ার। মোধ্যাকথা হল বেঙ্কটেশ আইয়ারের খেলা দেখে মুগ্ধ ক্রিকেট মহলের অনেকেই।

২০২১-এ ব্যাঙ্গালোরের সাথে নাইটদের দ্বিতীয় পর্বের ম্যাচে কেকেআরের জার্সি পড়ে ব্যাট হাতে অভিষেক ঘটে বেঙ্কটেশ আইয়ারের। গত ৫ ম্যাচে ব্যাট হাতে ২৬ বছরের ইন্দোরের বাঁহাতি এই ব্যাটসম্যান রান করেছে ১৯৩। বল হাতেও মোট ৩ উইকেট নিয়েছেন আইয়ার। মোধ্যাকথা হল বেঙ্কটেশ আইয়ারের খেলা দেখে মুগ্ধ ক্রিকেট মহলের অনেকেই।

ব্যাঙ্গালোরের সাথে অভিষেক ম্যাচে মাঠে নেমেই ৪১ রান করেছেন আইয়ার। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৪৯ বলে ৬৭ রান করেছেন। অভিষেক ম্যাচ থেকেই ফর্মে রয়েছেন ইন্দোরের এই বাঁহাতি ব্যাটসম্যান। তার খেলা দেখে ভারতের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকার মনে করেছেন পরের আইপিএলের নিলামে ইন্দোরের এই ব্যাটসম্যানের দাম নিলামে ১২-১৪ কোটি টাকা পর্যন্ত উঠতে পারে।

অভিষেক ম্যাচের পর থেকে কখনো বল হাতে কিংবা ব্যাট হাতে তাকে দেখা যাচ্ছে মাঠে। এই মুহূর্তে তিনি একেবারে তার ফর্মে রয়েছেন। ৫টি ইনিংসে সর্বোচ্চ রানের রেকর্ড রয়েছে বেঙ্কটেশ আইয়ারের। গড় ৪৮.২৫, স্ট্রাইকরেট ১৪১.৯১।

বেঙ্কটেশ আইয়ারের এই পারফরমেন্স দেখার পর ভারতের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকার ইএসপিএন ক্রিকইনফো-তে বলেছেন, পরের আইপিএলে আইয়ারের দাম ১২-১৪ কোটি পর্যন্ত হতে পারে। তিনি এও জানান বেঙ্কটেশ আইয়ারের স্ট্রাইকরেট অনেকটাই বেশি। সঞ্জয় মঞ্জরেকার বলেন, বেঙ্কটেশ জানে কিভাবে খেলতে হয়। এমন একজন অলরাউন্ডারের দাম পরের আইপিএলে অনেকটাই উঠতে পারে বলে জানান তিনি।

Related Articles

Back to top button