Connect with us

Cricket News

IPL 2022: চার-ছক্কা বিরাটের ব্যাটে, গ্যালারিতে উদ্দাম সেলিব্রেশন বিরাট পত্নী অনুষ্কা শর্মার

Advertisement
Advertisement

গুজরাটের বিরুদ্ধে পরাজিত হয়েও যেন স্বস্তির নিঃশ্বাস ফেলল ব্যাঙ্গালোর। কারণটি আর কিছুই নয়, অবশেষে আইপিএলে রানের খরা কাটালেন বিরাট কোহলি। টানা ব্যর্থতার পর অবশেষে গত কাল দলের জন্য লম্বা ইনিংস খেললেন তিনি। যদিও গুজরাটের বিরুদ্ধে পরাজয়ের হাত থেকে বিরাট কোহলির লম্বা ইনিংস বাঁচাতে পারেনি ব্যাঙ্গালোরকে। তার পরেও দীর্ঘদিন পর বিরাট কোহলির অর্ধশত রানের ইনিংস কিছুটা হলেও দুশ্চিন্তামুক্ত করেছে ব্যাঙ্গালোর শিবিরকে। চলতি আইপিএলে ব্যাট হাতে শুরুটা দুর্দান্ত করেছিলেন বিরাট কোহলি। তবে ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি তিনি।

Advertisement

এখনো পর্যন্ত চলতি আইপিএলে টানা তিন ইনিংসে দশের কোঠা পার করতে পারেননি বিরাট কোহলি। সমালোচকদের সমালোচনা যোগ্য জবাব দিতে গতকাল গুজরাটের বিরুদ্ধে বিরাট কোহলির ব্যাট থেকে লম্বা ইনিংস আসা আবশ্যক ছিল। আইপিএলে আগে শেষ পাঁচ ম্যাচে কোহলির সংগ্রহ ছিল ১, ১২, ০,০, ৯। দু’টি লজ্জার গোল্ডেন ডাকও করে ফেলেছিলেন। তাঁকে নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত ছিল না। অবশেষে বিরাট কোহলি নিন্দুকদের সমালোচনার যোগ্য জবাব দিলেন ব্যাট হাতেই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে কোহলি তাঁর ৫০তম হাফসেঞ্চুরি এ দিন পূরণ করেন। যদিও বিরাট কোহলির ইনিংস লাভজনক হয়নি ব্যাঙ্গালোরের জন্য। গুজরাট গুরুত্বপূর্ণ ম্যাচে ৬ উইকেট হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।


তবে গুজরাটের বিরুদ্ধে পঞ্চাশোর্ধ ইনিংসের সাথে সাথে আইপিএলের ইতিহাসে অনন্য রেকর্ড গড়েছেন বিরাট কোহলি। আইপিএলের প্রথম ক্রিকেটার হিসেবে গতকাল একটি ফ্র্যাঞ্চাইজির জন্য ৫০টি অর্ধশত রানের ইনিংস খেলেছেন তিনি। যেটি আইপিএলের ইতিহাসে এক অনন্য কৃতিত্ব। গতকাল তার ব্যাট থেকে চার এবং ছক্কা এসেছে। যা প্রতিটি ক্রিকেটপ্রেমীকে আবারও রোমাঞ্চকর স্পর্শ অনুভব করিয়েছে। বিরাট কোহলির ব্যাটে চার-ছক্কার সাথে সাথে স্টেডিয়ামে তুমুল সেলিব্রেশন করতে দেখা গেছে তার স্ত্রী অনুষ্কা শর্মাকে। যে ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গতকাল ৫৩ বলে ৫৮ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন বিরাট কোহলি। প্রসঙ্গত, প্রথমে ব্যাট করে আরসিবি ৬ উইকেট হারিয়ে ১৭০ রান করে ফেলে।

Advertisement

#Trending

More in Cricket News