Cricket NewsIPL League

Virat Kohli: মাঠে মাথা গরম করে আম্পায়ারের সঙ্গে বিতর্কে জড়ালেন বিরাট কোহলি, দেখুন ভিডিও

সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাথে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচে মাঠে ফের বিরাট কোহলি মাথা গরম করে ফেললেন। বিতর্কে জড়ালেন অনফিল্ড আম্পায়ারের সঙ্গে। খেলার মাঠে বিরাট কোহলির মাথা গরম করার ঘটনা নতুন নয়। কেকেআরের বিরুদ্ধে ম্যাচে মোট তিনবার অনফিল্ড আম্পায়ার বীরেন্দর শর্মার সাথে বিতর্কে জড়ালেন আরসিবি অধিনায়ক। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে ক্রিকেটভক্তদের মধ্যে।

অনফিল্ড আম্পায়ারের ভুল সিদ্ধান্ত দেওয়া নিয়ে এর আগেও বহুবার বহু দলের খেলোয়াড়রা বিতর্কে জড়িয়েছেন। তবে সোমবার কেকেআর বনাম আরসিবির ম্যাচে নাইটদের ব্যাটিংয়ের সময় সপ্তম ওভারের শেষ বলে রাহুল ত্রিপাঠীর বিরুদ্ধে জোরালো বল করে এলবিডব্লুউয়ের আবেদন জানান যুজবেন্দ্র চাহাল। কিন্তু আউট দেননি অনফিল্ড আম্পায়ার বীরেন্দর শর্মা। এরপরেই ডিআরএস চাওয়া হয় এবং তারপরে অবশ্য অনফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত পাল্টে যায়। রহুল ত্রিপাঠি মাঠ ছাড়েন।

এই ঘটনার পর এই মাঠের মধ্যে মেজাজ হারান বিরাট কোহলি। উত্তেজিত হয়ে আম্পায়ারের উপর রীতিমতো ক্ষোভ উগরে দেন আরসিবির অধিনায়ক। এদিন তার হাভে ভাবে স্পষ্ট ছিল অনফিল্ড আম্পায়ারের সিদ্ধান্তে একেবারেই সন্তুষ্ট নন তিনি। আগেও দু’বার ঠিক একই ঘটনা ঘটেছিল মাঠে। ডিআরএস নেওয়ার পরে অবশ্য সেই সিদ্ধান্ত পাল্টে যায়। হার্ষল প্যাটেল ও শাহবাজ আহমেদকে আউট দিয়েছিলেন বীরেন্দর শর্মা। পরে অবশ্য তৃতীয় আম্পায়ারের ডিসিশনে অনফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত পাল্টে যায়।

Related Articles

Back to top button