Connect with us

Cricket News

Sourav Ganguly: বিরাট-রোহিত বর্তমান সময়ের কিংবদন্তি ক্রিকেটার, প্রত্যাবর্তন করতে জানে ওরা! আত্মবিশ্বাসী সৌরভ গাঙ্গুলী

Advertisement
Advertisement

চলতি আইপিএলে ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা এবং বিরাট কোহলির ধারাবাহিক ব্যর্থ প্রেম নিয়ে রীতিমতো চিন্তিত ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কারণ আসন্ন কয়েক বছরে আয়োজিত হতে চলেছে এক হাতে বিশ্বকাপ। ভারতীয় দলের জয় অনেকটা বিরাট কোহলি এবং রোহিত শর্মার উপর নির্ভর করে থাকে। অর্থাৎ এই দুজন ক্রিকেটারের ব্যাট থেকে রান এলে ম্যাচে জয়ের সম্ভাবনা প্রায় ৫০ শতাংশ বৃদ্ধি পায় ভারতীয় দলের। তাই বর্তমান সময়ের দুই কিংবদন্তি ক্রিকেটারের ব্যাটের স্তব্ধতা চিন্তায় ফেলেছে ক্রিকেটপ্রেমীদের।

আন্তর্জাতিক ক্রিকেটে চরম ব্যর্থতার পর আইপিএলের আসরে ঘুরে বেড়াবেন কোহলি-রোহিত, এমনটা আশা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের সমস্ত পরিকল্পনায় জল ঢেলে দিলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা এবং সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ফর্মে ফেরা তো দূরে থাক উপরন্ত অধিনায়ক হিসেবেও চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন রোহিত শর্মা। তাই আসন্ন দিনে ভারতীয় দলে বিরাট কোহলি এবং রোহিত শর্মার জায়গা নিয়ে চিন্তা প্রকাশ করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

এই প্রসঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলীর নিকট প্রশ্ন করা হলে তিনি সোজাসাপ্টা উত্তর দেন। তিনি বলেন, “ভারতীয় দলে বিরাট কোহলি এবং রোহিত শর্মার জায়গা স্থির করবে দল নির্বাচকরা। তবে এইটুকু বলতে পারি, বর্তমান সময়ের দুই কিংবদন্তি ক্রিকেটার ওরা। রানে ফিরতে শ্রেফ একটি ম্যাচের দরকার। আইপিএলের মেগা আসর শেষ হতে এখনও অনেক বাকি রয়েছে। আশা করছি তারমধ্যে নিজেদের পুরনো ফর্ম খুঁজে নেবেন বিরাট কোহলি এবং রোহিত শর্মা। তবে দল নির্বাচকদের খুশি করতে পারলেই ভারতীয় দলে জায়গা হবে যে কোন ক্রিকেটারের।”

Advertisement

#Trending

More in Cricket News