Connect with us

Cricket News

IPL 2022: কলকাতার প্রত্যেক ক্রিকেটারের নাম ধরে ক্ষোভ উগরে দিলেন বীরেন্দ্র শেওয়াগ!!

Advertisement
Advertisement

নিজের বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য ক্রিকেট জগতে অত্যন্ত পরিচিতি লাভ করেছিলেন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেওয়াগ। ক্রিকেট থেকে অবসর গ্রহণ করলেও ক্রিকেটের সাথে ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন তিনি। বর্তমানে একজন ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কর্মরত রয়েছেন বীরেন্দ্র শেওয়াগ। আর তার ফলেই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত পরিচিত মুখ তিনি।

সম্প্রতি ক্রিকেট বিষয়ক এক আলোচনায় অংশগ্রহণ করে আইপিএলের চলতি আসরে কলকাতা নাইট রাইডার্সের পারফরমেন্স নিয়ে একাধিক প্রশ্ন তুলেছেন তিনি। রীতিমতো প্রত্যেক ক্রিকেটারের নাম ধরে আক্রমণ করেছেন তিনি। তিনি সরাসরি বলেন, কতদিন আন্দ্রে রাসেলের ওপর ভরসা করে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স? কাউকে না কাউকে তো দায়িত্ব নিতেই হবে। সেই দায়িত্বটি নেবে কে? আপনি দলের সমস্ত বোঝা একজন ক্রিকেটারের ওপর ধারাবাহিকভাবে চাপিয়ে দিতে পারেন না। তার সাথে দলের সাফল্যে নিজের কন্ট্রিবিউশন রাখুন। না হলে দল কখনোই সাফল্য লাভ করবে না।

উল্লেখ্য, গত বছর আইপিএলে ফাইনাল খেলা কলকাতা নাইট রাইডার্স চলতি বছর আইপিএল যাত্রা দুর্দান্ত শুরু করলেও মাঝপথে দিশেহারা হয়ে পড়েছে নাইট শিবির। প্রথমে চারটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচে জয়লাভ করেছিল কলকাতা নাইট রাইডার্স। এরপর সাতটি ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচে জিতেছে তারা। তাছাড়া লখনউ সুপার জায়েন্টসের বিপক্ষে ৭৫ রানের বিশাল ব্যবধানে হেরে বীরেন্দ্র শেওয়াগের আক্রোশের মুখে পড়েছে কলকাতা নাইট রাইডার্স।

তিনি সংবাদমাধ্যমে আরও বলেন, ওপেনিং ব্যাটসম্যান হিসেবে অ্যারন ফিঞ্চের মত বিশ্ব বিখ্যাত ক্রিকেটার পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। তাকে ফর্মে ফিরতে হবে। দুই তিনটি ম্যাচে নিতিশ রানা ভালো খেলেছে। তবে ধারাবাহিকতার অভাব রয়েছে। অধিনায়ক শ্রেয়াস আইয়ার পুরোপুরি ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন। বরাবরই শর্ট বলে খারাপ শর্ট খেলে সাজঘরে ফিরেছেন তিনি। ফলশ্রুতিতে চলতি আইপিএলে এমন অবনতি ঘটেছে নাইটদের।

Advertisement

#Trending

More in Cricket News