Connect with us

Cricket News

David Warner: আইপিএলে অবিশ্বাস্য শর্ট মেরে সংবাদ শিরোনামে ওয়ার্নার! রইল ভিডিও

Advertisement
Advertisement

আইপিএলের ইতিহাসে এবি ডি ভিলিয়ার্সের পর যদি কোন ক্রিকেটার সবচেয়ে বেশি প্রভাবিত করে থাকেন তিনি ডেভিড ওয়ার্নার। মাঠের যেকোন প্রান্তে শট খেলতে অভ্যস্ত বাঁহাতি এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার গতকাল আরো একটি অসাধ্য সাধন করেছেন। খুব সম্ভবত আইপিএলের ইতিহাসে প্রথমবার ঘটল এমন ঘটনা। গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে নেমেছিল দিল্লি ক্যাপিটালস। যেখানে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে দিল্লি।

Advertisement

ইনিংসের শুরুতে দুটি উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। তবে অধিনায়ক ঋষভ পন্থের সাথে বেশ কিছুটা পথ এগিয়ে যায় ওয়ার্নাররা। এরপর ক্যারিবিয়ান ক্রিকেটার পাওয়েল এবং ডেভিড ওয়ার্নার সানরাইজ হায়দ্রাবাদের বোলারদের রিমান্ডে নিতে শুরু করেন। একমাত্র ভুবনেশ্বর কুমার বাদে দিল্লি ক্যাপিটালসের সামনে দাঁড়াতে পারেনি কোন হায়দ্রাবাদের বোলার। তবে আইপিএলের ইতিহাসে সবচেয়ে দৃষ্টিনন্দন শর্ট খেলে রীতিমতো প্রশংসা কুড়িয়েছেন ডেভিড ওয়ার্নার।

গতকাল নিজেদের ইনিংসের ইনিংসেই ১৯তম ওভারের প্রথম বলে ভুবনেশ্বর কুমারকে মারা ওয়ার্নারের এক শট দেখে রীতিমতো তাজ্জব হয়ে যেতে হয়। সেট ওয়ার্নারকে রুম দেবেন না বলে ভুবি তাঁর পা লক্ষ্য করে ইয়র্কার বল করেন। সুইচ হিটে সম্পূর্ণ ডান হাতি হয়ে ওয়ার্নার শট মারতে গিয়ে দেখেন তাঁর কাছে তেমন জায়গা। তবে বিন্দুমাত্র বিচলিত না তিনি দ্রুত পা সরিয়ে নিয়ে স্লাইস করে দেন বলকে। যথারীতি বল বাউন্ডারি খুঁজে নেয়। অবিশ্বাস্য এই শট চলতি আইপিএলের সেরা শর্ট বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।


উল্লেখ্য, গতকাল দিল্লির জার্সিতে খেলতে নেমে নিজের পুরনো শিবিরের বিপক্ষে অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। মূলত তার ইনিংসের উপর নির্ভর করে ২০৮ রানের বিশাল লক্ষ্যমাত্রা স্থির করতে সক্ষম হয় দিল্লি ক্যাপিটালস।

Advertisement

#Trending

More in Cricket News