Connect with us

Cricket News

IPL 2022: মধুর প্রতিশোধ নিলেন ওয়ার্নার, হায়দ্রাবাদের বিরুদ্ধেই খেললেন অপরাজিত ৯২ রানের ইনিংস!!

Advertisement
Advertisement

দল থেকে বিতাড়িত ডেভিড ওয়ার্নার নিজের পুরনো শিবিরের বিরুদ্ধে চলতি আইপিএলের সবচেয়ে লম্বা ইনিংস খেলে মধুর প্রতিশোধ নিলেন। হ্যাঁ, গতকাল শক্তিশালী সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে নেমে অপরাজিত ৯২ রানের লম্বা ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে নেমেছিল দিল্লি ক্যাপিটালস। টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। হায়দ্রাবাদের আহবানে প্রথমে ব্যাটিং করতে নেমে বড় ধাক্কা খায় দিল্লি ক্যাপিটালস।

Advertisement

ভুবনেশ্বর কুমারের প্রথম ওভারে রানের খাতা না খুলে সাজঘরে ফেরেন মন্দীপ শর্মা। প্রথম ওভারে মেডেনসহ ১ উইকেট তুলে নেন ভুবনেশ্বর কুমার। এরপর দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন সানরাইজ হায়দ্রাবাদের প্রাক্তন অধিনায়ক তথা দিল্লি ক্যাপিটালসের ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। ক্রিজের এক প্রান্তে দাঁড়িয়ে থেকে ৫৮ বলে ১২টি চার এবং ৩টি ছক্কার সাহায্যে অপরাজিত ৯২ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন তিনি। ফলশ্রুতিতে বিতাড়িত হওয়া দলের বিপক্ষে চলতি আইপিএলের সবচেয়ে লম্বা ইনিংস খেলে মধুর প্রতিশোধ নিলেন তিনি।

আপনাদের জানিয়ে রাখি, ২০১৬ সালে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে প্রথম এবং শেষ বারের জন্য শিরোপা জিতেছিল সানরাইজ হায়দ্রাবাদ। হায়দ্রাবাদ শিবিরে যোগদানের পর প্রতিটি আসরে ছয় শতাধিক রান করেছেন ডেভিড ওয়ার্নার (একমাত্র ২০২১ সাল ব্যতীত)। তবে আইপিএল ২০২১ এর মধ্যভাগ থেকে ডেভিড ওয়ার্নারের সাথে সম্পর্কে ফাটল ধরা শুরু করে হায়দ্রাবাদ শিবিরে। তাকে সরিয়ে কেন উইলিয়ামসনকে করা হয় দলের অধিনায়ক। এমনকি আইপিএলের শেষ লগ্নে ডাক আউটেও জায়গা হয়নি ডেভিড ওয়ার্নারের। এরপর ২০২২ মেগা নিলাম থেকে ৬.৫০ কোটি টাকায় তাকে কিনে নেয় দিল্লি ক্যাপিটালস। আপনাদের জানিয়ে রাখি, অধিনায়ক হিসেবে গতকাল দিল্লির বিরুদ্ধে ১১ বলে ৪ রানের লজ্জাজনক ইনিংস খেলেছেন উইলিয়ামসন।

Advertisement

#Trending

More in Cricket News