Connect with us

Cricket News

SRH Vs DC: ওয়ার্নারের অপরাজিত ৯২, উইলিয়ামসনের ৪ রানের লজ্জাজনক ইনিংস! অপমানের ফল পেল হায়দ্রাবাদ

Advertisement
Advertisement

আইপিএল ২০২১-এর স্মৃতি এখনো মুছে যায়নি স্মৃতির পাতা থেকে। রীতিমতো দল থেকে বের করে দেওয়া হয়েছিল অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নারকে। আইপিএলের শুরু থেকে সানরাইজ হায়দ্রাবাদের সাথে দূরত্ব বাড়তে থাকে তার। মাঝপথে সফল অধিনায়ককে সরিয়ে উইলিয়ামসনকে দলের দায়িত্ব দেয় হায়দ্রাবাদ শিবির। এমনকি ওই বছর আইপিএলের আসরের শেষ লগ্নে সাজঘরেও জায়গা হয়নি ডেভিড ওয়ার্নারের। অথচ ধারাবাহিকতার কোন কমতি ছিল না অস্ট্রেলিয়ান ক্রিকেটারের। ২০১৬ সালে প্রায় একার দমে হায়দ্রাবাদকে শিরোপা জিতেছিলেন ডেভিড ওয়ার্নার। হায়দ্রাবাদ শিবিরে যোগদানের পর প্রতিটি আসরে ছয় শতাধিক রান করেছেন ডেভিড ওয়ার্নার (একমাত্র ২০২১ সাল ব্যতীত)।

Advertisement

২০২১ আইপিএল শেষে দল থেকে ছাঁটাই করা হয় ডেভিড ওয়ার্নারকে। এরপর ২০২২ মেগা নিলাম থেকে ৬.৫০ কোটি টাকায় তাকে কিনে নেয় দিল্লি ক্যাপিটালস। এরপর আন্তর্জাতিক টুর্নামেন্টের কারণে আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচে খেলতে পারেননি তিনি। তবে দিল্লি ক্যাপিটালস শিবিরে যোগ দিতেই বিস্ফোরক ইনিংস খেলা শুরু করেছেন তিনি। মূলত প্রতিটি ম্যাচে তার হাত ধরে দুর্দান্ত শুরু করছে দিল্লি ক্যাপিটালস।

এদিকে ডেভিড ওয়ার্নারকে ছেড়ে দিয়ে চরমভাবে উপলব্ধি করতে পারছে সানরাইজ হায়দ্রাবাদ। অধিনায়ক হিসেবে ব্যর্থ তো বটেই উপরন্তু ব্যাটসম্যান হিসেবে চলতি আইপিএলের আসরেও চরম ব্যর্থতার পরিচয় দিয়ে চলেছেন উইলিয়ামসন। গতকাল দিল্লির জার্সিতে খেলতে নেমে নিজের পুরনো শিবিরের বিপক্ষে অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। মূলত তার ইনিংসের উপর নির্ভর করে ২০৮ রানের বিশাল লক্ষ্যমাত্রা স্থির করতে সক্ষম হয় দিল্লি ক্যাপিটালস। তবে নেতৃত্বের সাথে সাথে ব্যাট হাতেও চরমভাবে ব্যর্থ হয়েছেন হায়দ্রাবাদের অধিনায়ক উইলিয়ামসন। দলের দুঃসময়ে ১১ বলে ৪ রানের লজ্জাজনক ইনিংস খেলেন তিনি।

Advertisement

#Trending

More in Cricket News