Cricket NewsIPL League

Mumbai Indians: দুর্বল ব্যাটিং-ই খারাপ পারফরম্যান্সের অন্যতম কারণ, অকপটে স্বীকার মুম্বাই অধিনায়কের

শনিবারের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে প্লে-অফের দৌড়ে টিকে থাকাটাই অনিশ্চিত হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের। এই মরশুমে ব্যাটিং নিয়ে প্রায়শই সব ম্যাচেই সমস্যায় পড়তে হচ্ছে মুম্বাইকে, স্বীকার রোহিতের।

গত মরশুমে আইপিএলের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। তবে চলতি মরশুমে চ্যাম্পিয়নসদের এই পারফরম্যান্স একেবারেই প্রত্যাশিত নয়। শনিবারের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে প্লে-অফের দৌড়ে টিকে থাকাটাই অনিশ্চিত হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের। এই মরশুমে ব্যাটিং নিয়ে প্রায়শই সব ম্যাচেই সমস্যায় পড়তে হচ্ছে মুম্বাইকে, স্বীকার রোহিতের।

গতকাল, শনিবার মাঠে নেমে সেভাবে মুম্বাইয়ের কোন ব্যাটারই বেশিক্ষণ টিকে থাকতে পারেননি। সূর্য কুমার যাদব ছাড়া সেভাবে আর কেউই দাঁড়াতে পারেননি ২২ গজে। সূর্য কুমার যাদব দিল্লির বিরুদ্ধে গতকালের ম্যাচে সর্বাধিক ৩৩ রান করেছেন। যাদবের পরেই রয়েছেন ডি’কক। দিল্লির বিরুদ্ধে ইনি ১৯ রান করেছেন। সব মিলিয়ে দিল্লির বিরুদ্ধে ২০ ওভারের ম্যাচে মোট ১২৯ রান করতে সমর্থ হয় রোহিত বাহিনী। ১৩০ রানের টার্গেট নিয়ে দিল্লি ক্যাপিটালস খেলতে নেমে খুব সহজেই জিতে যান এদিনের ম্যাচ। দিল্লি ক্যাপিটালসের কাছে পরাজিত হয়ে প্লে-অফে যাওয়াটাই অনিশ্চিত হয়ে পড়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের।

শনিবারের ম্যাচ শেষের পর সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে মুম্বাই অধিনায়ক জানিয়েছেন, এই মরশুমে তারা ব্যাটিং নিয়ে বেশিরভাগ সময়ে সমস্যায় পড়েছেন। শনিবারের ম্যাচে তা আবারো স্পষ্ট। অধিনায়কের কথায়, শারজার স্লো পিচে খেলাটা বেশ কঠিন। তিনি এও জানান, তারা জানতেন এই পিচে ১৭০-১৮০ করা সম্ভব নয়। তবে ১৪০ রান এই পিচে করতে পারলে তা লড়াই করার মত স্কোর হত। তবে তার মতে মুম্বাইয়ের ব্যাটাররা যদি পর্যাপ্ত রান তুলতে না পারে তাহলে ধারাবাহিকভাবে ম্যাচ জেতা কঠিন হয়ে পড়বে। মুম্বাই অধিনায়ক ব্যক্তিগতভাবে মেনে নিয়েছেন তারা এই মরশুমে ব্যাটিং নিয়ে বেশ ভালোই সমস্যায় রয়েছেন।

Related Articles

Back to top button