Cricket NewsIPL League

Shubman Gill: ‘দিল্লির বিরুদ্ধে আমরা অবশ্যই এগিয়ে থাকব’, মন্তব্য নাইট তারকা শুভমন গিলের

আগামীকাল এলিমিনেটর ম্যাচে দিল্লির মুখোমুখি হবে সুপার ফর্মে থাকা কলকাতা নাইট রাইডার্স। এই প্রসঙ্গে কলকাতা নাইট রাইডার্সের ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল বিস্ফোরক মন্তব্য করেছেন। চলতি মৌসুমে সবচেয়ে ছন্দে থাকা দিল্লি ক্যাপিটালস এরচেয়ে কলকাতা নাইট রাইডার্সকে এগিয়ে রেখেছেন শুভমান গিল।

আগামীকাল দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। গত ম্যাচে শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে পরাজিত করে ফাইনালের দিকে আরও একধাপ এগিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এদিকে প্রথম দল হিসেবে ২০২১ আইপিএলের ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে চেন্নাই সুপার কিংস। আগামীকাল এলিমিনেটর ম্যাচে দিল্লির মুখোমুখি হবে সুপার ফর্মে থাকা কলকাতা নাইট রাইডার্স। এই প্রসঙ্গে কলকাতা নাইট রাইডার্সের ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল বিস্ফোরক মন্তব্য করেছেন। চলতি মৌসুমে সবচেয়ে ছন্দে থাকা দিল্লি ক্যাপিটালস এরচেয়ে কলকাতা নাইট রাইডার্সকে এগিয়ে রেখেছেন শুভমান গিল।

তিনি তার এক বক্তব্যে বলেন, দিল্লির বিরুদ্ধে মোকাবেলা করতে আমরা প্রস্তুত। দিল্লির বিরুদ্ধে আমাদের ভেন্যু রয়েছে শারজা স্টেডিয়াম। যেখানে ইতিপূর্বে আমরা কয়েকটি খেলা খেলেছি। শারজার ক্রিকেট গ্রাউন্ড সম্পর্কে আমাদের ক্রিকেটারদের যথেষ্ট ধারণা হয়ে গেছে। তাছাড়া প্রত্যেক ক্রিকেটার দুর্দান্ত ছন্দে ফিরেছেন। সেজন্য দিল্লির বিরুদ্ধে ম্যাচে নিয়ে আমরা অনেক আশাবাদী। দিল্লি ক্যাপিটালসকে পরাজিত করে চেন্নাইয়ের মুখোমুখি হতে সর্বদিক থেকে প্রস্তুত আমরা।

উল্লেখ্য, এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালস সবচেয়ে ধারাবাহিকভাবে খেলে এসেছে। গ্রুপ পর্যায়ে ১০টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু প্লে-অফের প্রথম খেলায় অভিজ্ঞতার কাছে হেরে বসে ঋষভ পন্তের দল। অন্যদিকে প্লে-অফের দ্বিতীয় খেলায় রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে পরাজিত করে কলকাতা নাইট রাইডার্স। আর তারপর এলিমিনেটর পর্বে খেলার যোগ্যতা অর্জন করে বেগুনি ব্রিগেড।

প্রসঙ্গত শুভমান গিল বলেন, দিল্লি ক্যাপিটালস বর্তমান আইপিএলে দারুন শক্তিশালী দল। দুর্দান্ত ছন্দে রয়েছে ওরা। তাছাড়া দলে ভারসাম্য রয়েছে দুর্দান্ত। তাই কোনভাবে হালকা অবস্থায় ছেড়ে দেওয়া যাবেনা দিল্লি ক্যাপিটালসকে। না হলে যেকোনো সময় দিল্লি ক্যাপিটালস ভারী হয়ে উঠতে পারে আমাদের জন্য। উল্লেখ্য, কয়েকদিন আগে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স। সেই লো-স্কোরিং ম্যাচে বাজিমাত করে জয় লাভ করে কলকাতা নাইট রাইডার্স। তাই এলিমিনেটর পর্বে দুই শক্তিশালী দলের লড়াই রোমাঞ্চকর হতে চলেছে।

Related Articles

Back to top button