Cricket NewsIPL League

Sunil Gavaskar: আরসিবির ব্যাটিং অর্ডার নিয়ে বিরাট কোহলিকে প্রশ্ন সুনীল গাভাস্কারের

গতকাল বিরাট কোহলি ধরে কিছুটা রদবদল করেছিলেন। তিনি গতকাল তৃতীয় নম্বরে তরুণ ক্রিকেটার শ্রীকর ভরতকে ব্যাটিং করতে পাঠান। তাছাড়া পঞ্চম পজিশন থেকে একধাপ উপরে এনে চতুর্থ পজিশনে ব্যাটিং করতে নামান এবি ডি ভিলিয়ার্সকে। ধারাবাহিক ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলকে পঞ্চম স্থানে ব্যাটিংয়ে নামান বিরাট কোহলি।

Advertisement

ভারতীয় প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার এবার ক্ষিপ্ত কন্ঠে প্রশ্ন ছুড়ে দিলেন রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরের উদ্দেশ্যে। চলতি মৌসুমে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর দুরন্ত ধারাবাহিকতায় এগিয়ে গিয়েছে। চলতি মৌসুমে ১৮ পয়েন্ট নিয়ে চেন্নাই সুপার কিংসের সঙ্গে একই অবস্থানে থাকলেও রানরেটে কিছুটা পিছিয়ে রয়েছে তারা। এই জন্য আগামী সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্লে-অফের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। গতকাল লীগ পর্যায়ের শেষ খেলাটি সমাপ্ত করেছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। দিল্লির বিরুদ্ধে শেষ ম্যাচে জয়লাভ করে ১৮ পয়েন্ট সংগ্রহ করেছে তারা।

Advertisement

চলতি মৌসুমে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে দেবদত্ত ও বিরাট কোহলি দলের দায়িত্ব সামলেছেন। কিন্তু তিন নম্বর পজিশনে ব্যাটিং করার জন্য সঠিক ব্যাটসম্যান নির্ণয় করতে পারছিলেন না বিরাট কোহলি। চার নম্বর পজিশনে ব্যাটিং করতে নেমে গ্লেন ম্যাক্সওয়েল বিধ্বংসী ইনিংস খেলেছেন প্রতি ম্যাচে। অথচ এবারের আইপিএলের দ্বিতীয় অংশে এখনো পর্যন্ত কথা বলেনি এবি ডি ভিলিয়ার্সের ব্যাট। গতকাল বিরাট কোহলি ধরে কিছুটা রদবদল করেছিলেন। তিনি গতকাল তৃতীয় নম্বরে তরুণ ক্রিকেটার শ্রীকর ভরতকে ব্যাটিং করতে পাঠান। তাছাড়া পঞ্চম পজিশন থেকে একধাপ উপরে এনে চতুর্থ পজিশনে ব্যাটিং করতে নামান এবি ডি ভিলিয়ার্সকে। ধারাবাহিক ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলকে পঞ্চম স্থানে ব্যাটিংয়ে নামান বিরাট কোহলি।

Advertisement

রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের ব্যাটিং অর্ডারে এমন পরিবর্তনের কথা দীর্ঘদিন ধরে বলে আসছেন সুনীল গাভাস্কার। তিনি বলেছিলেন, যতই নামী ক্রিকেটার হোক না কেন দীর্ঘদিন ধরে ক্রিকেট না খেললে হঠাৎ করে ফর্ম ফিরে পাওয়া খুবই কষ্টসাধ্য ব্যাপার। আর তার জন্যই এবি ডি ভিলিয়ার্সকে বেশি বল খেলতে দেওয়ার সুযোগ করে দিতে হবে। এছাড়া শ্রীকর ভরতকে তৃতীয় নম্বরের খেলানোর কথা বলেছিলেন সুনীল গাভাস্কার। গতকাল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে জয়লাভ করার নায়ক ছিলেন ভারতীয় এই ব্যাটসম্যান। শেষ বলে ছক্কা মেরে ম্যাচ জেতান শ্রীকর ভরত। আর তার পরপরই সোশ্যাল মিডিয়ায় দীপ্ত কণ্ঠে প্রশ্ন ছুড়ে দেন সুনীল গাভাস্কার।

Related Articles

Back to top button