Connect with us

Cricket News

IPL 2022: জসপ্রীত বুমরাহ কি একাই জেতাবেন ম্যাচ? রোহিত শর্মাকে নিশানা করলেন ইরফান পাঠান

Advertisement
Advertisement

ভারতীয় দলে তিন ফরম্যাটে নেতা হতেই ব্যর্থতার রেকর্ড গড়তে শুরু করেছেন রোহিত শর্মা। সেই ধারাবাহিকতা বজায় রাখলেন আইপিএলের মঞ্চেও। না না করে ইতিমধ্যে চারটি ম্যাচে হেরে বসেছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। গতবার আইপিএলেও ঠিক একইভাবে গ্রুপ পর্যায়ে যাত্রা শেষ করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের মেগা আসর শুরু হওয়ার পূর্বে সমর্থকরা ভেবেছিলেন, খরা কাটিয়ে আইপিএলের মেগা আসরে দুর্দান্ত ফর্মে ফিরবে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে সে ভাবনা এখন কল্পনার অতীত।

Advertisement

চলতি আইপিএলেও মুম্বাই ইন্ডিয়ান্সের প্লে-অফে পৌঁছানো নিয়ে ইতিমধ্যে সন্দেহ জেগেছে ক্রিকেটপ্রেমীদের মনে। তার কারণ অবশ্য আর কিছুই নয়, টানা চারটি ম্যাচে হেরে মুম্বাই ইন্ডিয়ান্স এখন পয়েন্ট টেবিলের নবম স্থানে অবস্থান করছে। মুম্বাই ইন্ডিয়ান্সের পরে অর্থাৎ পয়েন্টস টেবিলের দশম স্থানে দাঁড়িয়ে রয়েছে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস।

আইপিএলের শুরুতে প্রথম ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেছিলেন রোহিত শর্মা। রোহিতের ৪৪ রানের ইনিংস সবাইকে আশা জাগিয়েছিল যে, চলতি আইপিএলের খরা কাটবে মুম্বাই ইন্ডিয়ান্সের। তবে টানা তিন ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন রোহিত শর্মা। আর এর পরেই ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেছে ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের। তিনি এদিন ম্যাচ বিশ্লেষণ করতে গিয়ে সরাসরি রোহিত শর্মার দিকে আঙুল তুলেছেন। তিনি বলেন,”জসপ্রীত বুমরাহ কি একাই জেতাবেন ম্যাচ? দলের জন্য রোহিত শর্মার দায়িত্ব কি শুধুমাত্র নেতৃত্ব দেওয়া? যদি সেটাই হয় সে ক্ষেত্রে এই দায়িত্ব যে কোন ক্রিকেটার পালন করতেই পারে। ব্যাট হাতে দলের জন্য লম্বা ইনিংস খেলতে হবে রোহিত শর্মাকে। তবে একমাত্র তবেই খরা কাটাতে পারবে মুম্বাই ইন্ডিয়ান্স!”

Advertisement

#Trending

More in Cricket News