Connect with us

Cricket News

Virat Kohli: ছন্দ ছাড়া কোহলির খরা কাটবে আজ, নাকি চলবে ব্যর্থতার ধারাবাহিকতা?

Advertisement
Advertisement

কি ঘটতে চলেছে বিরাট কোহলির ভাগ্যে? প্লে অফের লড়াইয়ে আজ দিনের প্রথম খেলায় শক্তিশালী গুজরাটের বিরুদ্ধে খেলতে নামবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। প্লে-অফে পৌঁছানোর জন্য আজকের ম্যাচে জয় লাভ করা প্রয়োজন রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের। অন্যদিকে, আজকের ম্যাচে জয় অর্জন করলে প্রথম দল হিসেবে চলতি আইপিএলে প্লে অফ যোগ্যতা অর্জন করবে গুজরাট টাইটান্স। আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ১০ পয়েন্ট অর্জন করে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছে। অন্যদিকে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে গুজরাট টাইটান্স।

শক্তিশালী গুজরাটের প্রযুক্তি জয় নিশ্চিত করতে হলে বিশাল লক্ষ্যমাত্রা স্থির করতে হবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে। কারণ, বিগত ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদের দেওয়া ১৯৬ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করে ম্যাচ জিতেছে হার্দিক পান্ডিয়ার গুজরাট। আজকের ম্যাচে গুজরাটের বিরুদ্ধে লড়াই জনক স্কোর সেট করতে হলে ধারাবাহিকতা ভেঙে রানে ফিরতে হবে রান মেশিন বিরাট কোহলিকে। তার ব্যাট থেকে লম্বা ইনিংস এলেই গুজরাটকে পরাজিত করে প্লে অফের দৌড়ে আবার প্রত্যাবর্তন করবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

তবে আদৌ কি আজকের প্রথম একাদশে সুযোগ পাবেন বিরাট কোহলি। টানা দুই ম্যাচে গোল্ডেন ডাক পাওয়ার পর বিরাট কোহলির ব্যাটিং অর্ডার পরিবর্তন করেছিল অধিনায়ক ফাফ ডু প্লেসিস। তবে ব্যাট হাতে ওপেনিং করতে নেমে সেখানেও ডাহা ব্যর্থ হন বিরাট। চলতি আইপিএলের টানা পাঁচ ম্যাচে দুই অঙ্কের কোটা পার করতে পারেননি তিনি। এমন পরিস্থিতিতে স্বাভাবিকভাবে দলের প্রথম একাদশে তার জায়গা অনিশ্চিত হয়ে উঠেছে। উল্লেখ্য, চলতি আইপিএলের এই মেগা আসরে ৯ ইনিংসে ১৪ গড়ে মাত্র ১২৮ রান করেছেন বিরাট কোহলি। তাই স্বাভাবিকভাবে তার দিকে একাধিক প্রশ্নের তীর তুলেছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News