Connect with us

Cricket News

PBKS Vs SRH: অধিনায়ক হিসেবে চরম ব্যর্থ উইলিয়ামসন, পাঞ্জাবের বিরুদ্ধে হায়দরাবাদের নেতৃত্বে ভুবনেশ্বর কুমার!!

Advertisement
Advertisement

আজ আইপিএলের গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচে মাঠে নামতে চলেছে সানরাইজ হায়দ্রাবাদ এবং পাঞ্জাব কিংস। যদিও এই দুটি দলের জয় বা পরাজয়ের উপর চলতি আইপিএলে অন্য দলের উপর কোন রকম প্রভাব ফেলবে না। শুধুমাত্র কোটা পূরণ করতে আজকের ম্যাচে মাঠে নামবে পাঞ্জাব-হায়দ্রাবাদ। ইতিমধ্যে চলতি আইপিএলে চারটি দল প্লে অফ নিশ্চিত করে ফেলেছে। যেখানে প্রথম কোয়ার্টার ফাইনালে গুজরাটের বিরুদ্ধে মাঠে নামবে রাজস্থান এবং এলিমিনেটর ম্যাচে শক্তিশালী লখনউ সুপার জায়েন্টসের বিপক্ষে মাঠে নামবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

Advertisement

আজ সানরাইজ হায়দ্রাবাদ নিজেদের অধিনায়ক ছাড়াই মাঠে নামতে চলেছে। চলতি আইপিএলে কেন উইলিয়ামসনের উপর ভরসা করেছিল হায়দ্রাবাদ শিবির। তবে নেতৃত্বের পাশাপাশি ব্যাট হাতেও চরম ব্যর্থ হয়েছেন উইলিয়ামসন। জানা গেছে, দ্বিতীয় সন্তানের জন্মের জন্য নিউজিল্যান্ডে ফিরেছেন উইলিয়ামসন। তার অনুপস্থিতিতে এই ম্যাচে অধিনায়কত্ব করবেন ভুবনেশ্বর কুমার। ফলে এই ম্যাচ ভুবির কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। এই ম্যাচে সে নিজেকে এবং নিজের নেতৃত্বকে তুলে ধরতে চাইবেন।

ডেভিড ওয়ার্নারকে তাড়িয়ে উইলিয়ামসনের উপর ভরসা রেখেছিলো হায়দ্রাবাদ শিবির। তবে তার নেতৃত্বে এখনো পর্যন্ত ১৩টি ম্যাচ খেলে ৬ ম্যাচে জয়লাভ করেছে সানরাইজ হায়দ্রাবাদ। চলতি আইপিএলে উইলিয়ামসন মাত্র ১৯ গড়ে এখনও পর্যন্ত ২১৬ রান সংগ্রহ করেছেন। অন্যদিকে, হায়দ্রাবাদের অবহেলিত প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নার দিল্লির জার্সিতে বিধ্বংসী পারফরম্যান্স করেছেন। আইপিএলের মাঝপথে এসে দিল্লির জার্সিতে ৪৮ গড়ে ৪৩২ রান সংগ্রহ করেছেন ডেভিড ওয়ার্নার। আজ উইলিয়ামসনের অনুপস্থিতিতে হায়দ্রাবাদের নেতৃত্বে থাকবেন ভুবনেশ্বর কুমার।

Advertisement

#Trending

More in Cricket News