Connect with us

Cricket News

IPL 2022: ব্যাট হাতে ফের ব্যর্থ উইলিয়ামসন, ওয়ার্নারের বিধ্বংসী ব্যাটিং! সমালোচনার তীর হায়দ্রাবাদের দিকে

Advertisement
Advertisement

গত বছর আইপিএল-এ ডেভিড ওয়ার্নারের সাথে হায়দ্রাবাদের দীর্ঘদিনের সম্পর্ক ফাটল ধরে। যার জেরে আইপিএলের মাঝপথে ডেভিড ওয়ার্নারকে শরিয়া হায়দ্রাবাদের নেতা করা হয় কেন উইলিয়ামসনকে। এমনকি ২০২১ আইপিএলের শেষ অংশে এসে এরকমভাবে ডেভিড ওয়ার্নারকে একঘরে করে দেয় সানরাইজ হায়দ্রাবাদ। সম্পর্কের বিশাল ফাটলের জন্য চলতি বছর আইপিএলের মেগা নিলামে ডেভিড ওয়ার্নারকে ছেড়ে দেয় সানরাইজ হায়দ্রাবাদ। কেন উয়িলিয়ামসনকে নেতা করে আইপিএলের মেগা আসরে মাঠে নামার সিদ্ধান্ত নেয় সানরাইজ হায়দ্রাবাদ।

Advertisement

তবে চলতি আইপিএলে অধিনায়ক হিসেবে সফলতা পেলেও ব্যাট হাতে চূড়ান্ত ফ্লপ হয়েছেন সানরাইজ হায়দ্রাবাদের নতুন অধিনায়ক উইলিয়ামসন। অন্যদিকে, দিল্লির জার্সিতে একের পর এক ম্যাচে বিধ্বংসী ইনিংস খেলে চলেছেন ডেভিড ওয়ার্নার। মূলত তার ইনিংসে ভর করে ফের প্লে-অফের লড়াইয়ে নেমেছে দিল্লি ক্যাপিটালস। আর সেই কারণেই হায়দ্রাবাদের জন্য বিষয়টি আরো লজ্জাজনক হয়ে দাঁড়িয়েছে। যাকে নিয়ে শিরোপা জয়ের স্বপ্ন দেখেছিল হায়দ্রাবাদ, সেই উয়িলিয়ামসন আইপিএলে পুরোপুরি ব্যর্থ।

আন্তর্জাতিক সিরিজের জন্য আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচ খেলতে পারেননি ওয়ার্নার। তবে যেদিন থেকে দিল্লি ক্যাপিটালস শিবিরে তিনি যোগ দিয়েছেন সেদিন থেকেই আলাদা গতিতে প্লে অফের দিকে ছুটছে দিল্লি ক্যাপিটালস। চলতি আইপিএলে এখনো পর্যন্ত ডেভিড ওয়ার্নার ১০ ইনিংস ব্যাটিং করে ৫টি অর্ধশত রানের ইনিংস সহ ৪২৭ রান সংগ্রহ করেছেন। গতকাল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৫২ রানের অনবদ্য ইনিংস খেলার সুবাদে ডেভিড ওয়ার্নার চলতি আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় তিন নম্বরে উঠে এসেছেন।

অন্যদিকে, সানরাইজ হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন চলমান রত আইপিএলে মাত্র ১৯ গড়ে ১২ ম্যাচে ১৯৯ রান সংগ্রহ করেছেন। এছাড়া আইপিএলের ইতিহাসে তিনিই একমাত্র ব্যাটসম্যান যিনি ওপেনিং ব্যাটার হিসেবে দুই শতাধিক বল খেলে মাত্র ৯৪ স্ট্রাইক রেটে ব্যাটিং করেছেন।

Advertisement

#Trending

More in Cricket News