IPL 2020

ধোনিকে দেখে হাতজোড় করে নমস্কার যশস্বী জয়সওয়ালের, দেখুন সেই ছবি

কালকে সারজায় মুখোমুখি হয় রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংস। ছোট মাঠ হওয়ায় হাই স্কোরিং খেলা হয়। দু’দলই 200 এর বেশী রান করে। শেষ পর্যন্ত 16 রানে জয়ী হয় রাজস্থান রয়্যালস। এই ম্যাচ শুরুর আগে যখন দুই দল প্রাকটিস করছিল তখন চেন্নাই অধিনায়ক ধোনির সাথে দেখা হয় রাজস্থানের তরুন ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালের।

ধোনিকে দেখে হাত জোড় করে নমস্কার করেন যশস্বী। এই ঘটনা ধরা পড়ে ক্যামেরায়, যা মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যশস্বীর উত্থানের কথা কিছুদিন আগেই উঠে এসেছিল খবরে। কিভাবে দারিদ্র্যের সাথে লড়াই করে উঠে এসেছিলেন তিনি। এমনকি নিজের খরচ চালানোর জন্য রাস্তার ধারে ফুচকাও বিক্রি করছেন। তারপর অসাধারন পারফরম্যান্স করে মুম্বাই সিনিয়র দলে সুযোগ পান। সবচেয়ে কম বয়সে দ্বিশতরান করার রেকর্ডও রয়েছে তার নামের পাশে।

এই বছর বিজয় হাজারে ট্রফিতে 6 ম্যাচে 564 রান করার পর তাকে 2.4 কোটি টাকা দিয়ে কিনে নেয় রাজস্থান রয়্যালস। ধোনির মতো কিংবদন্তি ক্রিকেটারকে দেখে বর্তমান প্রজন্মের তরুন ক্রিকেটারা বড় হয়। এহেন ধোনিকে নিজের সামনে দেখে আপ্লুত হয়ে পড়েন এই তরুন । এবং হাত জোড় করে নিজের শ্রদ্ধা জ্ঞাপন করেন।

Related Articles

Back to top button