Cricket NewsIPL League

Yashasvi Jaiswal: যশস্বী জসওয়ালের জাদুতে রাজস্থানের জয়, ম্যাচ শেষে ধোনির উপহারে উচ্ছ্বসিত তরুণ ক্রিকেটার

এক দুর্ধর্ষ ইনিংস উপহার দিয়েছেন যশস্বী জসওয়াল। তার পারফরম্যান্সের উপর ভিত্তি করেই সিএসকের বিরুদ্ধে জয় এসেছে রাজস্থানের। এই বিধ্বংসী ইনিংসের পারই নিজের ব্যাটে স্বাক্ষর পান ধোনির। জয়ের পরে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির উপহারে বেজায় খুশি রাজস্থানের এই তরুণ ক্রিকেটার।

Advertisement

শনিবার আমিরশাহীতে চেন্নাই সুপার কিংসকে পরাজিত করে জয়ের শিরোপা ছিনিয়ে নেয় রাজস্থান রয়্যালস। গতকালের ম্যাচে এক দুর্ধর্ষ ইনিংস উপহার দিয়েছেন যশস্বী জসওয়াল। তার পারফরম্যান্সের উপর ভিত্তি করেই সিএসকের বিরুদ্ধে জয় এসেছে রাজস্থানের। এই বিধ্বংসী ইনিংসের পারই নিজের ব্যাটে স্বাক্ষর পান ধোনির। জয়ের পরে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির উপহারে বেজায় খুশি রাজস্থানের এই তরুণ ক্রিকেটার।

Advertisement

রাজস্থান রয়্যালসের বাঁহাতি ওপেনার যশস্বী জসওয়াল। শনিবার আমিরশাহীতে চেন্নাই সুপার কিংস ঋতুরাজ গায়কোয়াডের ১০১ রানের উপর ভর করেই মোট ১৮৯ রান তুলতে সমর্থ হয়েছিল। এরপরই ১৯০ রান করার লক্ষ্য নিয়ে মাঠে নামে রাজস্থান রয়্যালস। মূলত শিবম দুবে ও যশস্বী জসওয়ালের ব্যাটিং পারফরমেন্সের উপর ভিত্তি করেই জয় আসে চেন্নাইয়ের। গত ম্যাচে শিবম দুবে ৪২ বলে ৬৪ রান করেন। অন্যদিকে যশস্বী ২১ বলে ৫০ রান করেন। শনিবার প্রথম আমিরশাহীতে খেলতে নেমে হার স্বীকার চেন্নাইয়ের।

Advertisement

গতকালের ম্যাচে জয়ের পর প্লে-অফের দৌড়ে উঠে এসেছে রাজস্থান রয়েলস। ম্যাচ শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে যশস্বী জানান, উইকেট দেখে তিনি বুঝতে পেরেছিলেন তারা পর্যাপ্ত রান তুলে দিতে পারবেন। তার মতে, শুরু থেকে ভালো খেলতে পারলে ১৯০ রান তোলা সম্ভব। এদিন মাঠে নেমে সেটাই করেছিলেন তারা। এমনকি যশস্বী এও বলেন, তিনি শুরু থেকে খারাপ বলে রান তোলার চেষ্টা করেন। এরপর ম্যাচ শেষে নিজের ব্যাটে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সই নিয়েছেন তিনি। গতকালের পুরো বিষয়টাই উচ্ছ্বসিত ওই তরুণ ক্রিকেটার।

Related Articles

Back to top button