Connect with us

Cric Gossip

Virat Kohli: দেখলে কেঁদে ফেলবেন আপনিও, আউট হতেই বিরাট কোহলির প্রতিক্রিয়া দেখে মন ভাঙলো ক্রিকেটপ্রেমীদের!!

Advertisement
Advertisement

আন্তর্জাতিক ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র বিরাট কোহলি। ক্রিকেটের এমন কোনো দিক নেই যেখানে বিরাট কোহলি নিজের ছাপ ফেলেননি। তবে সম্প্রতি তার ধারাবাহিকতায় কিছুটা ছেদ করেছেন। আর তাতেই ভেঙে পড়েছেন রান মেশিন বিরাট কোহলি। চলমান রত আইপিএলে বিরাট কোহলির প্রতিক্রিয়া দেখে কেঁদে ফেলেছেন তার সমর্থকরা। এমনটা কখনো তার সাথে করবে কেউ কখনো আন্দাজ করেনি। শতরান করা যার কাছে একসময় দুধ ভাতের মতো ব্যাপার ছিল তিনিই কিনা রানের খাতা খুলতে রীতিমতো হিমশিম খাচ্ছেন।

চলতি আইপিএলে এখনো পর্যন্ত তিনবার গোল্ডেন ডাক পেয়েছেন বিরাট কোহলি। ১৩ ইনিংসের মধ্যে ৭ ইনিংসে দুই অঙ্কের কোটা পার করতে পারেননি তিনি। গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন বিরাট কোহলি। লম্বা রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে বিরাট কোহলির ব্যাটে রান আসবে এমনটাই মনে করেছিলেন ক্রিকেটপ্রেমীরা। তবে আবারও ব্যর্থতার পরিচয় দিয়েছেন তিনি।

যদিও গতকাল ব্যাট হাতে দুর্দান্ত শুরু করেছিলেন বিরাট কোহলি। দুর্দান্ত কভার ড্রাইভ সাথে পুল শর্ট খেলে তাক লাগিয়ে ছিলেন তিনি। তবে সৌভাগ্য সঙ্গ দিলো না তার। ইনিংসের চতুর্থ ওভারে কাগিসো রাবাদা নিজের ওভারের দ্বিতীয় বলটি বিরাট কোহলিকে গুড লেন্থের দেন। বলটি কোহলির কোমরে লেগে শর্ট ফাইন লেগের দিকে দাঁড়িয়ে থাকা রাহুল চাহারের হাতে পৌঁছে যায়। আম্পায়ার কোহলিকে নট আউট ঘোষণা দেন। সঙ্গে সঙ্গে পঞ্জাব রিভিউ দাবি করে। থার্ড আম্পায়ার স্নিক মিটারে দেখতে পান যে বল কোহলির গ্লাবসের কিছু অংশ স্পর্শ করেছে। যে কারণে আম্পায়ার কোহলিকে আউট দেন।


এরপর মাঠ ছেড়ে সাজঘরে ফেরার সময় বিরাট কোহলি আকাশের দিকে তাকিয়ে তীব্র প্রতিক্রিয়া জানান। তার প্রতিক্রিয়া দেখে মনে হচ্ছিল তিনি তার ভাগ্যকে দায়ী করছিলেন। ইতিপূর্বে বিরাট কোহলি একাধিক ম্যাচে ব্যর্থ হলেও হাসি-গানে আসর জমিয়ে রেখেছিলেন। তবে এবার তাকে ভেঙে পড়তে দেখে একরকম কেঁদেই ফেললেন তার অনুগামীরা।

Advertisement

#Trending

More in Cric Gossip