Connect with us

Cricket News

IPL 2022: মেগা নিলামে এই ফ্র্যাঞ্চাইজিতে যেতে চান যুজবেন্দ্র চাহাল, দরকার হলে কম মূল্যে খেলবেন তিনি!!

Advertisement
Advertisement

নিজের ঘরের প্রতি প্রত্যেকের যে আলাদা অনুভব থাকে সেটি আরও একবার প্রমাণ করলেন ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। আসন্ন আইপিএল মেগা অকশনের পূর্বে নিজের মনোভাব ব্যক্ত করলেন তিনি। রবীচন্দ্রন অশ্বিনের ইউটিউব চ্যানেলে কথোপকথনে যুজবেন্দ্র চাহাল নিজের পুরোনো শিবিরে ফিরতে চান বলে জানিয়েছেন। অর্থাৎ আসন্ন আইপিএল ২০২২-এ তিনি আবারো রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের জার্সিতে মাঠে নামতে চান। দরকার হলে মেগা নিলামে নিজের মূল্য কমাতে রাজি যুজবেন্দ্র চাহাল।

রবীচন্দ্রন অশ্বিন তার ইউটিউব চ্যানেলে ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহালকে প্রশ্ন করেন, কোন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে স্বাচ্ছন্দ্যবোধ করেন যুজবেন্দ্র চাহাল? জবাবে চাহাল কোনো কিছু না ভেবেই সরাসরি বলেন, দীর্ঘ ৮ বছর ধরে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের জার্সিতে আইপিএল খেলেছি। তাই স্বাভাবিকভাবে সেখানে ফেরার ইচ্ছা রয়েছে। যদি ব্যাঙ্গালোর শিবির আমাকে দলে অন্তর্ভুক্ত করে সেক্ষেত্রে স্বাচ্ছন্দ্যের সাথে আমি দলে যুক্ত হতে রাজি। এরপর রবীচন্দ্রন অশ্বিন প্রশ্ন করেন, আসন্ন মেগা নিলামে নিজের মূল্য হিসেবে কত টাকা চান চাহাল? জবাবে ভারতীয় স্পিনার বলেন আমাকে ১৫ কিংবা ১৭ কোটি টাকা দেওয়ার প্রয়োজন নেই। আমি ৮ কোটি টাকাতেই খেলতে রাজি।

তিনি আরো বলেন, আমি জানিনা আমার পুরনো ফ্র্যাঞ্চাইজি আমার জন্য লড়াই করবে কিনা। কিংবা আমাকে দলে ফেরানোর চেষ্টা করবে কিনা। হতে পারে আমি নতুন কোন ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামছি। তবে আমি যে ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামি না কেন নিজের ১০০ শতাংশ দিয়ে খেলার চেষ্টা করব। তবে নতুন ফ্র্যাঞ্চাইজির সাথে নিজেকে মানিয়ে নিতে কিছুটা সময় লাগবে।

উল্লেখ্য, চলতি বছর মেগা নিলামের আগে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর নিজেদের দলে যুজবেন্দ্র চাহালকে রিটেন করতে পারেনি। তবে অত্যন্ত সফল এই চতুর বোলারকে আইপিএলের যেকোনো ফ্র্যাঞ্চাইজি যে লুফে নেবে তা বলতে হয়না।

Advertisement

#Trending

More in Cricket News