Cricket NewsIndian Cricket TeamIPL League

Yuzvendra Chahal Dance: ভারতীয় দলে সুযোগ না পাওয়ার আক্ষেপ ভুলে স্ত্রীয়ের সাথে পাঞ্জাবি গানে তুমুল নাচ, ভাইরাল ভিডিও

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন চাহাল। ইতিমধ্যেই আরসিবি প্লে-অফে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে। যুজবেন্দ্র চাহালের পারফরম্যান্সের উপর ভিত্তি করে ইতিমধ্যেই আসন্ন বিশ্বকাপে তাকে দলে ফেরানো নিয়ে দাবি উঠেছে ক্রিকেটমহলে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পাননি যুজবেন্দ্র চাহাল। জাতীয় দলে সুযোগ না মেলায় আক্ষেপ চাহালের। তবে চলতি আইপিএলে চাহালের ফর্ম দুর্ধর্ষ। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন চাহাল। ইতিমধ্যেই আরসিবি প্লে-অফে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে। যুজবেন্দ্র চাহালের পারফরম্যান্সের উপর ভিত্তি করে ইতিমধ্যেই আসন্ন বিশ্বকাপে তাকে দলে ফেরানো নিয়ে দাবি উঠেছে ক্রিকেটমহলে।

আরসিবির জার্সি গায়ে দুর্দান্ত খেলছেন চাহাল। আইপিএলের চলতি মরশুমে শেষ ৫টি ম্যাচে ১০টি উইকেট নিয়েছেন চাহাল। এর আগে শ্রীলঙ্কা সফরে গিয়ে ভারতীয় দলের হয়ে ১টি টি-টোয়েন্টি এবং ২টি ওয়ানডে মিলিয়ে মোট ৩টি ম্যাচে ৬টি উইকেট নিতে দেখা গেছে চাহালকে। তার পারফরম্যান্সের উপর ভিত্তি করেই বারবার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে দলে ফিরিয়ে আনার দাবি উঠছে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ টুর্নামেন্টে যুজবেন্দ্র চাহাল সুযোগ পাচ্ছেন কিনা সে বিষয়ে এখনও ভারতীয় দলের নির্বাচকদের তরফ থেকে কিছু জানানো হয়নি। নিয়ম অনুযায়ী, ১০ই অক্টোবর পর্যন্ত নির্বাচকরা পরিবর্তন আনতে পারবেন নির্ধারিত টিমে। এখন এটাই দেখার শেষ পর্যন্ত ভারতীয় দলের প্রথম ১১-য় কারা কারা থাকেন। তবে এই মুহূর্তে আরসিবির জার্সি গায়ে খোশমেজাজেই রয়েছেন যুজবেন্দ্র চাহাল।

মাঠের বাইরেও সময় কাটাচ্ছেন দারুণভাবে। সম্প্রতি চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা চাহাল নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি জনপ্রিয় পাঞ্জাবি গানে নিজের সাথে চাহালের নাচের ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে স্ত্রীয়ের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেছে যুজবেন্দ্র চাহালকে। ভিডিওটি দেখে ক্রিকেট অনুরাগীরা ও চাহাল ভক্তরা বেশ খুশি হয়েছেন।

Related Articles

Back to top button