Cricket NewsIPL League

MS Dhoni: বাবার জন্য মেয়ের প্রার্থনা! তবুও জিভার প্রার্থনা জেতাতে পারল না ধোনিকে

সোমবার দিল্লি ক্যাপিটালস এর কাছে পরাজিত হয়েছে ধোনি বাহিনী। খেলা শুরু হওয়ার আগেই প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ব্রায়ান লারা প্রেডিক্ট করেছিলেন সিএসকে বনাম ডিসির ম্যাচে জয়ী হবে দিল্লি ক্যাপিটালসই। ম্যাচ শেষে সেটাই হল। শত চেষ্টার পরেও হার সিএসকের।

গতকাল, সোমবার দিল্লি ক্যাপিটালস এর কাছে পরাজিত হয়েছে ধোনি বাহিনী। খেলা শুরু হওয়ার আগেই প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ব্রায়ান লারা প্রেডিক্ট করেছিলেন সিএসকে বনাম ডিসির ম্যাচে জয়ী হবে দিল্লি ক্যাপিটালসই। ম্যাচ শেষে সেটাই হল। শত চেষ্টার পরেও হার সিএসকের।

সোমবার ম্যাচ চলাকালীন দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামের গ্যালারিতে হঠাৎই দেখা যায় একটি বাচ্চা মেয়ে তার মায়ের কোলে বসে হাত জোড় করে প্রার্থনা করছে। মরে বোঝা যায় সেটি সিএসকের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভা। বাবার খেলা দেখতে মায়ের সাথে গতকাল স্টেডিয়ামে এসেছিল সে। তবে তার প্রার্থনাও বাঁচাতে পারলো না ধোনি বাহিনীকে। খুব স্বাভাবিক ভাবেই ম্যাচ শেষে মন খারাপ ছিল তার।

চেন্নাই সুপার কিংস ২০ ওভারে ১৩৬ রাম করে মাঠ ছাড়ে। ছয় নম্বরে খেলতে নেবে ধোনি ২৭ বলে ১৮ রান করে। আইপিএলের এই মরশুমে পাওয়া যাচ্ছেনা সেই চেনা ধোনিকে। ফর্মে নেই চেন্নাই অধিনায়ক। ব্যাটিংয়ের দিক দিয়ে শুরু হবে ছাপ ফেলত পারেননি এই মরশুমে। এরপরে ব্যাট হাতে দিল্লি ক্যাপিটালস মাঠে নেমে দু-বল বাকি থাকতেই ম্যাচ বার করে নেয়। তবে গতকাল আবারো সিএসকে বনাম ডিসির ম্যাচে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তকে ঘিরে বিতর্ক দেখা দিয়েছিল। যা এখন প্রায় প্রতি ম্যাচেই লেগে আছে।

Related Articles

Back to top button